শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

গাজীপুরে সেনাবাহিনীর পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে চাকরিচ্যুত সেনা সদস্য আটক

গাজীপুরে সেনাবাহিনীর পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে চাকরিচ্যুত সেনা সদস্য আটক

মোঃ আসাদুজ্জামান তুহিন, গাজীপুর: গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় একটি আবাসিক হোটেলে সেনাবাহিনীর পরিচয়ে চাঁদাবাজি করতে এসে যৌথবাহিনীর হাতে আটক হয়েছেন একজন চাকরিচ্যুত সেনা সদস্য।   ঘটনার বিবরণে জানা যায় যে, সেনাবাহিনীর পরিচয়ে গাজীপুর চৌরাস্তা এলাকার দক্ষিণ বাংলা আবাসিক হোটেল মালিকের কাছে চাঁদা দাবি করা হয়েছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই হোটেলটিতে যৌথবাহিনী অভিযান পরিচালনা করে নাজমুল হক নামে এক ব্যক্তিকে আটক করে। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার সাথিকাবাড়ী গ্রামের আবদুল মান্নানের ছেলে।

গত ৮ অক্টোবর বুধবার বিকেলে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন দক্ষিণ বাংলা আবাসিক হোটেলে নাজমুল সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থার সদস্য পরিচয় দিয়ে রুম  ভাড়া নেয়। এররপর তার ঊর্ধ্বতন কর্মকর্তা এক সেনা অফিসারের কথা বলে চাঁদা দাবি করে। চাকুরিচ্যুত নাজমুল হোটেল ম্যানেজারের কাছ থেকে ১৩ অক্টোবর ৩২ হাজার টাকা চাঁদাও নেয়। এরপর লোভে পরে হোটেল ম্যানেজারকে চাঁদা নেওয়া টাকা ফেরত দিয়ে ১৬ অক্টোবর সকাল ১১ টার দিকে ২ লক্ষ টাকা চাঁদা চায়। না দিলে এই হোটেলটি বন্ধ করে দেয়া হবে বলে হুমকি দেয়।

এই গোপন তথ্যের ভিত্তিতে সন্ধ্যা ছয়টা বিশ মিনিটে ক্যাপ্টেন রাইয়ানের নেতৃত্বে ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি চাকুরিচ্যুত এই সৈনিককে আটক করে। পরে তাকে বাসন থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |