শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

খাগড়াছড়িতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম

খাগড়াছড়িতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম

এম মহাসিন মিয়া (খাগড়াছড়ি) :  খাগড়াছড়ির দীঘিনালায় পোমাং পাড়া এলাকার স্বর্ণ কুমার ত্রিপুরা (৪২) কে গুলি করে হত্যার ঘটনায় মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম ও বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদ।
১৭ অক্টোবর (বৃহস্পতিবার সকাল) ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে  আয়োজিত সমাবেশ থেকে অবিলম্বে স্বর্ণ কুমার ত্রিপুরার হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান, নিহত পরিবারকে এককালীন আর্থিক অনুদান ও গ্রামবাসীর নিরাপত্তা নিশ্চিতের দাবি করেন বক্তারা। পরে চার দফা দাবিতে খাগড়াছড়ি জেলা প্রশাসকের মাধ্যমে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টার বরাবর স্মারকলিপি প্রদান করেন তাঁরা।
 সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সুশীল কল্যাণ ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের সভাপতি নয়ন ত্রিপুরা , বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদের সহ-সভাপতি চামেলী ত্রিপুরাসহ আরও অনেকেই।
উল্লেখ্য, গত ১৫ অক্টোবর (মঙ্গলবার) দীঘিনালার পোমাং পাড়া এলাকায় নিজ বাড়ির পাশে গুলিবিদ্ধ স্বর্ণ কুমার ত্রিপুরার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী মিতা রানী ত্রিপুরা বাদী হয়ে দীঘিনালা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পাশ্ববর্তী গ্রামের রঞ্জন কুমার চাকমা, গিরি চাকমা, জোনাল চাকমা ও বসুচা ত্রিপুরার নাম উল্লেখ করা সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করা হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |