শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

বিএনপির অফিস ভাঙচুর মামলায় ভাইরাল যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

বিএনপির অফিস ভাঙচুর মামলায় ভাইরাল যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

ময়মনসিংহ  অফিস: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সভাপতি ইসরাত জাহান তনুকে গ্রেফতার করেছে পুলিশ। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলা ও বিএনপির অফিস ভাঙচুর মামলার আসামি তিনি।বুধবার (১৬ অক্টোবর) বিকেলে মুক্তাগাছা থানা পুলিশ আসামিকে ময়মনসিংহ চিফ জুডিসিয়াল আদালতে পাঠান। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার (১৫ অক্টোবর) মুক্তাগাছা পৌর শহরের থানা গেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, নানা বিষয়ে বিতর্কিত ছিলেন যুব মহিলা লীগের নেত্রী ইসরাত জাহান তনু। তার বিরুদ্ধে থানায় ছাত্র-জনতার মিছিলে হামলা ও বিএনপি অফিস ভাঙচুর মামলা রয়েছে।

ওই মামলায় তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।সূত্র জানায়, বিতর্কিত যুব মহিলা লীগ নেত্রী তনুর আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার ঘটনায় সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়। এছাড়াও তনুর বিরুদ্ধে বিতর্কিত কর্মকাণ্ড, একাধিক বিয়ে, অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগ রয়েছে।এদিকে, গত ৫ আগস্ট ছাত্র জনতার গণঅভ‍্যুত্থানের পর আত্মগোপনে চলে যায় তনু। এরপর তিনি প্রকাশ‍্যে আসলে পুলিশ তাকে গ্রেফতার করে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |