শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

জয়পুরহাটে এইচএসসিতে জিপিএ -৫ পাওয়া মিজান মৃত্যুর কাছে হেরে গেলেন

জয়পুরহাটে এইচএসসিতে জিপিএ -৫ পাওয়া মিজান মৃত্যুর কাছে হেরে গেলেন

শাহাদুল ইসলাম সাজু ,জয়পুরহাট: পাঁচ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে হেরে গিয়ে মৃত্যুর কোলেই ঢলে পড়লেন সদ্য ঘোষিত এইচএসসি’র ফলাফলে জিপিএ -৫ পাওয়া এক মেধাবী শিক্ষার্থী রোভার স্কাউট সদস্য মিজানুর রহমান (১৯)। মিজানুর রহমান জয়পুরহাট সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এবার এইচএসসিতে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হলেও সে আনন্দ উপভোগ করা ভাগ্য হলো না বলেই কান্নায় ভেঙে পড়েন মা। মৃত্যুর খবরে বন্ধুদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। মায়ের আহাজারিতে এলাকার বাতাস যেন ভারী হয়ে ওঠে। বগুড়ার শাজাহানপুর ফুলদিঘী মধ্যপাড়া এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে মিজানুর রহমান মা তানজিলা খাতুনকে নিয়ে জয়পুরহাট শহরের মাস্টারপাড়াতে ভাড়া থাকতো।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন জানান, মিজানুর রহমান গত ১২ অক্টোবর বাড়ি থেকে মোটরসাইকেলে এসে জয়পুরহাট শহরে তার মাকে নামিয়ে দিয়ে মঙ্গলবাড়ি বাজারে যাওয়ার সময় বেলা সাড়ে ১১টার দিকে শিমুলতলী এলাকায় ব্যাটারিচালিত অটোর সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় মিজান । স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে মিজানুর রহমান ।

নিহত মিজানুরের বন্ধু চম্পক কুমার বলেন, মিজান আমাদের ভালো বন্ধু ছিল। রোভার স্কাউটসের সঙ্গে জড়িত থেকে বিভিন্ন সেবামূলক কাজে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করতো । এবার এইচএসসি’র ফলাফলে জিপিএ-৫ পেয়েছে। বাবা-মার সংসারে ও ছিল একমাত্র সন্তান । তার বাবাও অনেকদিন আগে মারা গেছে। তার এমন মৃত্যু মেনে নিতে পারছি না আমরা ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |