শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

১৮ বছর পর মুন্সিগঞ্জে বাংলাদেশ জামায়েত ইসলামের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

১৮ বছর পর মুন্সিগঞ্জে বাংলাদেশ জামায়েত ইসলামের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

আনিছুর রহমান রুবেলঃ দীর্ঘ ১৮ বছর পর প্রকাশ্যে মুন্সিগঞ্জের সিরাজদিখানে জামায়েত ইসলামের কর্মী সন্মেলন অনুষ্ঠিত হয়েছে । সিরাজদিখান উপজেলা জামায়েত ইসলামের আয়োজনে  শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলা ইউএনও পার্কে এ কর্মী সন্মেলন অনুষ্ঠিত হয়। সন্মেলনে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা গেছে ।সকাল থেকেই জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে মিছিল নিয়ে সন্মেলনে যোগদান করেন নেতাকর্মীরা ।

উপজেলা জামায়েত ইসলামের সভাপতি মাওলানা মুহাম্মদ কবির হোসাইনের সভাপিতত্বে ও সেক্রেটারী মো.ওয়াসিমের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জামায়েত ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও নারায়নগঞ্জ মহানগরের আমীর মওলানা আব্দুল জব্বার । সন্মেলনে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য ও মুন্সিগঞ্জ জেলা জামায়াতের আমির আ জ ম রুহুল কুদ্দুস, জামায়াতে ইসলামীর মুন্সিগঞ্জ জেলা নায়েবে আমির মাওলানা মুহাম্মদ নুরুল হক পাটোয়ারী, সেক্রেটারি মাওলানা মোহাম্মদ ফখর উদ্দিন রাজি,মুন্সিগঞ্জ জেলার সাবেক আমির আব্দুল আঊয়াল জিহাদী, শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি খিদির আব্দুস সালাম, উপজেলা (পশ্চিম)শিবির সভাপতি মো.নুরুল আমিন প্রমুখ ।

সন্মেলনে বক্তারা বলেন,‘দীর্ঘদিন দাড়ি-টুপিয়ালা মানুষদের জালেম সরকার লাঞ্চিত করেছে। ৫ ই আগস্ট জালেম সরকারের পতনের পর আজ আমরা প্রকাশ্যে কথা বলতে পারছি এবং কর্মী সম্মেলন করছি। এর জন্য আল্লাহর কাছে কোটি কোটি শুকরিয়া আদায় করছি। জিহাদ করতে হবে আল্লাহকে খুশি করার জন্যে, কোন ব্যাক্তি সার্থের জন্য নয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |