শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

মিরসরাইয়ে ফিল্মি স্টাইলে রেস্টুরেন্ট হামলা

মিরসরাইয়ে ফিল্মি স্টাইলে রেস্টুরেন্ট হামলা

কামরুল হাসান, মিরসরাই: চট্টগ্রামের মিরসরাইয়ে ফিল্মি স্টাইলে একটি রেস্টুরেন্টে ঢুকে ভাঙচুর ও নগদ অর্থ লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ অক্টোবর) রাতে মিরসরাই পৌর সদরে অবস্থিত মিরসরাই ক্যাফেতে এই হামলার ঘটনা ঘটে। এসময় রেস্টুরেন্টে থাকা কাস্টমারদের ব্যাপক মারধর করে ৩ টি মোবাইল ফোন ও ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

রেস্টুরেন্টের ম্যানেজারের দায়িত্বে থাকা মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, শুক্রবার রাতে মাক্স পরিধান করে ১৫ থেকে ২০ জনের একটি গ্রুপ সঙ্ঘবদ্ধ হয়ে রেস্টুরেন্টে প্রবেশ করে এলো পাথারি ভাঙচুর করতে থাকে। তাদের হাতে লাঠি সোটা এবং দেশীয় অস্ত্র, চাইনিজ কুড়াল ছিল। এ সময় তারা ক্যাশ বাক্স থেকে নগদ ৬০ হাজার টাকা ও কাস্টমারদের থেকে তিনটি মোবাইল ফোন, কম্পিউটার হার্ডডিস্ক খুলে নিয়ে যায়। এই ঘটনায় রেস্টুরেন্টে তিন লাখ টাকার মালামালে ক্ষয়ক্ষতি হয়েছে।

এই ঘটনা মিরসরাই থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে। এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের বলেন, মিরসরাই ক্যাফে নামের একটি রেস্টুরেন্ট হামলা ও লুটের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। রেস্টুরেন্ট কর্তৃপক্ষ এখনো লিখিত কোন অভিযোগ দেননি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |