মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

আপডেট
দেবীগঞ্জে গনঅধিকার পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত ফ্যাসিবাদের পুনর্জীবন ঘটলে দায় অন্তর্বর্তী সরকারকে নিতে হবে: সাভারে রিজভী  কুলিয়ারচরে প্রধান শিক্ষকের সাথে বেতন বৈষম্য সহকারী শিক্ষকদের ক্লাস বর্জন সৌমিত্র শেখরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে দুদকের চিঠি মুরাদনগরে উপজেলায় জরায়ু ক্যান্সার প্রতিরোধে বিনামূল্যে কিশোরীদের এইচপিভি টিকা প্রদান গোপালপুরে ১৪’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন ও র‍্যালি স্ত্রীর ভাইয়ের মেয়েকে বিয়ে করা হারুন মেম্বার গ্রেপ্তার
নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার

নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গারো পাহাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার সীমান্তবর্তী নয়াবিল ইউনিয়নের ডালুকোনা গ্রামের বড় ময়দান লাম্বার গোপের পাহাড়ের ঢাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গারো পাহাড় থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার সীমান্তবর্তী নয়াবিল ইউনিয়নের ডালুকোনা গ্রামের বড় ময়দান লাম্বার গোপের পাহাড়ের ঢাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম সোহেল রানা (২৮)। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চরনতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, সোমবার (২১ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার ডালুকোনা গ্রামের বড় ময়দান লাম্বার গোপের পাহাড়ের ঢালে একটি অজ্ঞাত পরিচয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকার এক গরু রাখাল। একপর্যায়ে বিষয়টি থানা পুলিশকে অবগত করা হলে দুপুরে পুলিশ ওই মরদেহটি উদ্ধার করে।

একই সাথে পুলিশ নিহতের ভাইয়ের হোয়াটস অ্যাপে ইন্টারনেটের সাহায্যে যোগাযোগ করে তাদের থানার মাধ্যমে মরদেহের পরিচয় জানতে পারেন। তবে কে বা কারা, কেন কিংবা কি কারনে তাকে হত্যা করা হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেনি পুলিশ। বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছানোয়ার হোসেন বলেন, উদ্ধারকৃত যুবকের নাম সোহেল রানা। সে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চরনতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তিনি আরো জানান, এ বিষয়ে তদন্তকাজ চলছে। খুব শীঘ্রই অপরাধীদের শনাক্ত করা যাবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |