বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

ফুলপুরে উপজেলা নির্বাহী অফিসারের বিদায়-বরণ 

ফুলপুরে উপজেলা নির্বাহী অফিসারের বিদায়-বরণ 

মো. আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ফুলপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ. বি. এম. আরিফুল ইসলামের  বদলিজনিত বিদায় ও নতুন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম সীমার বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ওই বিদায়-বরণ অনুষ্ঠিত হয়।  জানা যায়, বিদায়ী ইউএনও এ. বি. এম. আরিফুল ইসলাম ২০২৩ সনের ২৭ ডিসেম্বর ফুলপুরে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছিলেন। বর্তমানে তাকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা  হয়েছে। আর নতুন ইউএনও সাদিয়া ইসলাম সীমাকে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে পদায়ন করা হয়।
এ উপলক্ষে তাদেরকে ফুলপুর উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, ভূমি অফিস, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, অফিসার্স ক্লাব, ইসলামিক ফাউন্ডেশন, আলেম উলামা, প্রেসক্লাব, বিভিন্ন সাংবাদিক সংগঠন, ফুলপুর ক্লিন সোসাইটি, স্বেচ্ছাসেবক সংগঠন ও শিক্ষক সমিতিসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন, সংস্থা ও ব্যক্তিবর্গের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেওয়া হয়।
এসময় বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠান প্রধানসহ সহকারী কমিশনার (ভূমি) ও পৌর প্রশাসক মেহেদী হাসান ফারুক, ফুলপুর ওসি আব্দুল হাদি, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক, তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, রামভদ্রপুর ইউপি চেয়ারম্যান রুকনুজ্জামান, রহিমগঞ্জ ইউপি চেয়ারম্যান একরাম হোসেন তালুকদার, সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবীর মুকুল, নাজিম উদ্দিন, খলিলুর রহমান, শাহ নাফিউল্লাহ সৈকত, মিজানুর রহমান আকন্দ, স্বেচ্ছাসেবক লাবিব নাহাদী রাহাত প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |