শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

আপডেট
সিরাজদিখানে হাজী মাসুদ রানার ব্যক্তিগত অর্থায়নে আল কোরআনের পাখিদের নিয়ে মধ্যাহ্নভোজ কমলাপুর স্টেশনের স্ক্রিনে লেখা ‘আ.লীগ জিন্দাবাদ’, যা জানা গেল বিয়ের ৪ মাসের মাথায় নববধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা  যুক্তরাষ্ট্রে অর্থ উপদেষ্টা ও গভর্নরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা স্থগিত সিএমএইচ থেকে বাড়ি ফিরেছেন ১ হাজার ৬৬৬ জন খাদ্য উৎপাদনে কীটনাশকের ব্যবহার কমাতে হবে- মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টা ছাত্র-জনতার বিপ্লব রোমান্টিক রেভুলেশন: ড. মঈন খান চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দল অধিনায়কত্ব ছাড়ছেন শান্ত মিরসরাইয়ে ৫ বছরে ইলিশ আহরণ কমেছে ২২৭ মেট্রিক টন
অনন্তকাল ক্ষমতায় থাকার স্বপ্ন দেখবেন না: মামুনুল হক

অনন্তকাল ক্ষমতায় থাকার স্বপ্ন দেখবেন না: মামুনুল হক

অনন্তকাল ক্ষমতায় থাকার স্বপ্ন দেখবেন না: মামুনুল হক

নিজস্ব প্রতিবেদক: খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, অনন্তকাল ক্ষমতায় থাকার স্বপ্ন দেখবেন না। বরং আপনাদের যে দায়িত্ব রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সংস্কার গুলোর জন্য রোডম্যাপ ঘোষণা করুন। আগামী নির্বাচনের জন্য একটি রোডম্যাপ ঘোষণা করুন। শনিবার (২৬ অক্টোবর) দুপুরে নোয়াখালীর চৌমুহনী রেলস্টেশনে নোয়াখালী খেলাফত মজলিসের গণ সমাবেশে বক্তৃতাকালে অন্তর্র্বতীকালীন সরকারকে ইঙ্গিত করে তিনি এসব কথা বলেন। আগস্টের বিপ্লব প্রসঙ্গ টেনে তিনি বলেন, মনে রাখতে হবে আগস্টের বিপ্লব ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ হয়ে যাবে। আগে দেশ বাঁচান, দেশের স্থিতিশীলতা বজায় রাখুন। আগস্টের বিপ্লব ব্যর্থ হলে কোনো বাংলাদেশী বাংলাদেশে থাকতে পারবেনা।

তাই সকলে মিলে স্বৈরাচারী মাফিয়া হাসিনার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। হাসিনা ও আওয়ামী লীগের বিচার না হলে অন্তর্র্বতীকালীন সরকারকে জবাবদিহিতা করতে হবে। সকল রাজনৈতিক দল গুলোকে এক সাথ হয়ে দেশ বিরোধী ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। মামুনুল হক বলেন, সব জায়গায় ষড়যন্ত্রের জাল উঠছে। তাই এখনো গোটা বাংলাদেশের মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে। এখনো আমাদের মধ্যে পারস্পরিক বিরোধ ও প্রতিযোগিতার সময় তৈরি হয়নি এ সময় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমির মাওলানা ইউসুফ আশরাফ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির খুরশিদ আলম কাশেম,যুগ্ম মহাসচিব তোফাজ্জল হুসাইন মিয়াজি প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |