সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

আপডেট
কুড়াতলী পুলিশ বক্সের সামনে ট্রাকের ধাক্কায় পুলিশ নিহত ভুটানকে গোলবন্যায় ভাসিয়ে সাফের ফাইনালে বাংলাদেশের মেয়েরা কুলিয়ারচরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক কর্মসূচি পালন রাজশাহী বিভাগীয় প্রেসক্লাব গঠনে আলোচনা সভা অনুষ্ঠিত  বাকৃবিতে কৃষক প্রশিক্ষণ ও গাজর—টমেটোর বীজ ও চারা বিতরণ আশুলিয়ায় পুলিশের অভিযানে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০ সাংবাদিকের ওপর হামলা, আ. লীগ ও ছাত্রলীগের নেতা গ্রেপ্তার! এবার হারুনসহ সাবেক ১৭ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রাষ্ট্রপতিকে অপসারণ বিষয়ে সরকারের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা রিজওয়ানা
টাঙ্গাইলে ৬০ লাখ টাকা ব্যয়ে মেরামত করা রাস্তার বেহাল দশা

টাঙ্গাইলে ৬০ লাখ টাকা ব্যয়ে মেরামত করা রাস্তার বেহাল দশা

ফরমান শেখ, টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে লাখ লাখ টাকা ব্যয়ে ইউনি ব্লকের ইট দিয়ে মেরামত করা রাস্তাটি এখন বেহাল দশায় পরিণত হয়েছে। রাস্তাটি মেরামতের কাজ শেষ হওয়ার কয়েক মাস পর থেকেই প্রায় এক কিলোমিটার রাস্তার বিভিন্ন স্থানে ধস দেখা দিয়েছে। ফলে ঝুঁকি নিয়ে যাতায়াত করছে কয়েক এলাকার হাজারো মানুষ। উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, উপজেলার চর কয়েড়া মোড় থেকে আকালু ব্রিজপাড় পর্যন্ত প্রায় ১ কিলোমিটার রাস্তাটি গত ২০২২-২৩ অর্থ বছরের আওতায় চলতি বছরে ৫৬ লাখ ৬৮ হাজার ৮০২ টাকা ব্যয়ে ইউনি ব্লকের রাস্তাটি মেরামত কাজ সম্পন্ন করে মেসার্স খাদিজা এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।

স্থানীয় অটোভ্যান চালক সোবাহান মিয়া বলেন, আগে পিচের রাস্তা ভালো ছিল। এখন এই ব্লক ইটের রাস্তা দিয়ে গাড়ি নিয়ে চলাচল করতে পারি না। রাস্তার ৮ থেকে ১০ টি স্থানে ধস দেখা দিয়েছে। এরফলে যেকোনো ধরণের দুর্ঘটনা ঘটতে পারে। কর্তৃপক্ষের কাছে দাবি, যেন দ্রুত রাস্তাটি ফের মেরামত করে দেওয়া হয়।

মেসার্স খাদিজা এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের ঠিকাদার বেলাল বলেন, সিডিউল মোতাবেক কাজ সম্পন্ন করা হয়েছে। তাছাড়া প্যালাসাইডিং ধরা ছিল না, সেটি অতিরিক্ত করে দিয়েছি। প্রাকৃতিক দুর্যোগের কারণে ধস দেখা দিয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম জানান, কাজটি সম্পন্ন করায় বিল পরিশোধ করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |