সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

আপডেট
কুড়াতলী পুলিশ বক্সের সামনে ট্রাকের ধাক্কায় পুলিশ নিহত ভুটানকে গোলবন্যায় ভাসিয়ে সাফের ফাইনালে বাংলাদেশের মেয়েরা কুলিয়ারচরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক কর্মসূচি পালন রাজশাহী বিভাগীয় প্রেসক্লাব গঠনে আলোচনা সভা অনুষ্ঠিত  বাকৃবিতে কৃষক প্রশিক্ষণ ও গাজর—টমেটোর বীজ ও চারা বিতরণ আশুলিয়ায় পুলিশের অভিযানে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০ সাংবাদিকের ওপর হামলা, আ. লীগ ও ছাত্রলীগের নেতা গ্রেপ্তার! এবার হারুনসহ সাবেক ১৭ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রাষ্ট্রপতিকে অপসারণ বিষয়ে সরকারের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা রিজওয়ানা
আশুলিয়ায় পুলিশের অভিযানে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০

আশুলিয়ায় পুলিশের অভিযানে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০

জাহাঙ্গীর আলম রাজু : আশুলিয়া থানার বিভিন্ন  এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামীসহ ১০জন-কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৭ অক্টোবর ) দুপুর ১টা ২১মিনিটের সময় বিষায়-টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক কামাল হোসেন। এসময় তিনি বলেন, গতকাল রবিবার রাতে থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যাসহ বিভিন্ন মামলায় ১০জন-কে গ্রেফতারকৃত করেছে পুলিশ। (১) মোঃ দেলোয়ার হোসেন কফিল (৫০),পিতা-মৃত হাবেজ উদ্দিন,গ্রাম গৌরীপুর,থানা-আশুলিয়া, জেলা- ঢাকা। (২) ফারুক হোসেন (৪৫),পিতা-মোফাজ্জল হোসেন মুন্সী,গ্রাম-বাইদগাঁও মুন্সিবাড়ী,থানা- আশুলিয়া,জেলা-ঢাকা। ( ৩) মোঃ হাসান মিয়া (২২) পিতা-সিরাজুল ইসলাম,গ্রাম কুন্ডলবাগ,থানা -আশুলিয়া,জেলা-ঢাকা।

(৪) মোঃ ফিরোজ মিয়া,পিতা-ফজা মিয়া,গ্রম কালিকাপুর দক্ষিণ শিমুলিয়া,থানা- আশুলিয়া,ঢাকা। (৫) মোঃ ফজা মিয়া,পিতা-মৃত শাজাহান,গ্রাম কালিকাপুর,দক্ষিণ শিমুলিয়া,থানা আশুলিয়া,জেলা-ঢাকা। (৬) মোঃ হাসান,পিতা-মৃত শাহাজান,গ্রাম-কালিকাপুর, দক্ষিণ শিমুলিয়া,থানা আশুলিয়া,জেলা-ঢাকা। (৭) মোঃ আজম মোল্লা, পিতা-ইলিয়াছ মোল্লা,গ্রাম- দক্ষিণ বাইপাইল বসুন্ধরা নতুন বাজার,পোঃ গাজিরচট আলিয়া মাদ্রাসা থানা-আশুলিয়া,জেলা-ঢাকা।(৮) মোঃ মানিক মিয়া,(২৬),পিতা-কাদের প্রামানিক, গ্রাম- পনিরপাড়া থানা-গাবতলী,জেলা-বগুড়া, বর্তমান ঠিকানা- কুমকুমারী, তুহিনের বাড়ীর ভাড়াটিয়া,থানা-আশুলিয়া, জেলা- ঢাকা। (৯) মোঃ আমিরুল ইসলাম (৩০), পিতা-আবু বক্কর মৃধা,গ্রাম-চর পাচরিয়া,থানা মোহাম্মদপুর ,জেলা-মাগুরা,বর্তমান-গ্রাম-কুমকুমারী, সাজেদার বাড়ীর ভাড়াটিয়া,থানা- আশুলিয়া,জেলা ঢাকা। (১০) মোঃ আব্বাস আলী (৪৩) পিতা-মৃত রূপ মিয়া,গ্রাম ধামসোনা থানা আশুলিয়া, জেলা-ঢাকা।

এস আই মোঃ শাহ জালাল এর কাছে মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন ওসি স্যারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল শনিবার রাতে থানার বিভিন্ন এলাকা থেকে হত্যাসহ বিভিন্ন মামলায় ১০জন-কে আটক করা হয়। উক্ত বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এর কাছে জানতে চাইলে প্রতিদিনের কাগজ প্রতিবেদক-কে তিনি বলেন,এস’পি স্যার এর নির্দেশে বিভিন্ন অভিযান পরিচালনা করা হচ্ছে,এই অভিযান-টি তার একটি অংশ। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে সেই মামলায় তাদের-কে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |