সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

আপডেট
কুড়াতলী পুলিশ বক্সের সামনে ট্রাকের ধাক্কায় পুলিশ নিহত ভুটানকে গোলবন্যায় ভাসিয়ে সাফের ফাইনালে বাংলাদেশের মেয়েরা কুলিয়ারচরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক কর্মসূচি পালন রাজশাহী বিভাগীয় প্রেসক্লাব গঠনে আলোচনা সভা অনুষ্ঠিত  বাকৃবিতে কৃষক প্রশিক্ষণ ও গাজর—টমেটোর বীজ ও চারা বিতরণ আশুলিয়ায় পুলিশের অভিযানে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০ সাংবাদিকের ওপর হামলা, আ. লীগ ও ছাত্রলীগের নেতা গ্রেপ্তার! এবার হারুনসহ সাবেক ১৭ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রাষ্ট্রপতিকে অপসারণ বিষয়ে সরকারের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা রিজওয়ানা
কুড়াতলী পুলিশ বক্সের সামনে ট্রাকের ধাক্কায় পুলিশ নিহত

কুড়াতলী পুলিশ বক্সের সামনে ট্রাকের ধাক্কায় পুলিশ নিহত

 একেএম ,রুহুল আমীন স্বপন( স্টাফ রিপোর্টার) নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আবারো একত্রিত হওয়া উচিৎ, তা না হলে আরো কত প্রান ঝরতে থাকবে তার কোন হিসেব নেই। গতরাতে ডিএমপির খিলক্ষেত থানায় কর্মরত ড্রাইভার মোঃ রায়হানও মৃত্যুর মিছিলে যুক্ত হলো।

ওসি সাহেবে কুড়াতলী পুলিশ বক্সে যাবার কথা রাতে। সে মোতাবেক ডিউটিরত অবস্থায় এসআই সহ ২ আরো ২জন সদস্য ,কুড়াতলী পুলিশ বক্সের সামনে যায়। গাড়ী থেকে ড্রাইভার মোঃ রায়হান নেমে সবাইকে সচেতন করে বলে ওসি স্যার আসতেছে, বলেই ঘুরতেই পিছন থেকে দ্রুত গতির এক ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয় ,তখন রাত আনুমানিক ১:০০ টা। সাথে সাথে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয় এবং কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন )। যতদূর যানা যায় মৃত ড্রাইভার কনস্টেবল মোঃ রায়হানের বাড়ি রাজশাহীতে। তিনি খুব ভালো মানুষ ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |