সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

ধুমধামে পোষা বিড়াল দুষ্ট ও মিষ্টির বিয়ে

ধুমধামে পোষা বিড়াল দুষ্ট ও মিষ্টির বিয়ে

মোঃ নাঈমুজ্জামান নাঈম, শখ করে ধুমধামে পোষা বিড়াল দুষ্ট ও মিষ্টির বিয়ে দিলেন নাজমা আক্তার। আজ সোমবার (২৮ অক্টোবর, ২০২৪) বিকেল ৩ টায় কিশোরগঞ্জের কুলিয়ারচর বাজার আলহাজ্ব ছিদ্দিক মিয়ার বিল্ডিং অগ্রণী ব্যাংকের ছাদে স্বাভাবিক বিয়ের মতোই আয়োজন করে উৎসবমুখর পরিবেশে পোষা বিড়ালের বিয়ে হয়।

প্রায় ৭০ জন মেহমানদের জন্য পোলাও, গরুর মাংস, মুরগির মাংস, ডিম, সবজি ও ঠান্ডা পানীয় ছিলো খাবারের মেনুতে। স্বাভাবিক নিয়মে বিয়ের আগের দিন পোষা বিড়াল দুষ্ট মিষ্টির গাঁয়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। বিয়ের দিন বরপক্ষ (দুষ্ট) পার্শ্ববর্তী পূর্ব গাইলকাটা মহল্লার মোঃ সেলিম মিয়া বরযাত্রী নিয়ে গেইটে ২ হাজার ৫ টাকা দিয়ে বিয়ে বাড়িতে ঢুকেন। পরে বরযাত্রীসহ কনের বাড়ির মেহবান মিলে খাওয়া দাওয়া শেষে পোষা বিড়াল দুষ্ট মিষ্টির বিয়ে দেন। বিয়েতে দেনমোহর নির্ধারণ করা হয় ১০ হাজার ১ টাকা।

নাজমা আক্তার বলেন, কয়েকমাস যাবত শখ করে ঢাকা থেকে কিনে আনা বিড়াল দুটো লালন-পালন করেন। তাদের নাম রাখা হয় দুষ্ট ও মিষ্টি। পরে ইচ্ছে হলো তাদের বিয়ে দেয়ার। সেই ইচ্ছে থেকেই ঘটা করে ধুমধামে দুষ্ট ও মিষ্টির বিয়ে দেয়া হয়েছে। নাজমা আক্তার কুলিয়ারচর বাজার আল্লাহ ভরসা মৎস্য আড়তের মালিক মোঃ মিশু মিয়ার স্ত্রী। তিনি কুলিয়ারচর বাজার আলহাজ্ব ছিদ্দিক মিয়ার বিল্ডিংয়ে ৪ র্থ তলায় ভাড়া থাকেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |