বুধবার, ১২ Jun ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

মাদক সম্রাজ্ঞী পারুলী বেগম  গ্রেফতার

মাদক সম্রাজ্ঞী পারুলী বেগম  গ্রেফতার

নাজমুল ইসলাম:
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযানে অস্ত্রগুলি, মাদকসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞী পারুলী বেগম উরফে বড় আপাকে  গ্রেফতার করা হয়েছে। গত ১৬ই আগষ্ট  মঙ্গলবার টঙ্গী পূর্ব থানাধীন  ১নং ব্লক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
মামলার তদন্তকারী অফিসার এসআই সাব্বির হোসেন জানান, টঙ্গী পূর্ব থানাধীন মাছিমপুর এলাকায় মাদক কেনাবেচার গোপন সংবাদ পাই।উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ১। পারুলী বেগম (৪০)কে  ৯৩৫ পুরিয়া হেরোইনসহ গ্রেফতার করা হয় গ্রেফতারকৃত আসামি পারুল বেগমকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্য মতে এরশাদনগর ১নং ব্লকস্থ আসামীর দোতলা বাড়ির দ্বিতীয় তলায় তার শয়নকক্ষ থেকে একটি লোহার তৈরী কালো রংয়ের ওয়ানশুটার গান এবং ২(দুই) রাউন্ড ১২(বার) বোরের শটগানের কার্তুজ উদ্ধার করা হয়।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  উক্ত ঘটনায় টঙ্গী পূর্ব থানায় মামলা রুজু হয়েছে।  উল্লেখ্য কুখ্যাত মাদক সম্রাজ্ঞী পারুলী বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর বিভিন্ন ধারায়  টঙ্গী পূর্ব থানার মামলা নং – ১)৬৯(১০)১৮, (২) ১২(০৮)২২ এবং (৩) ৫৭(১০)১৮। গ্রেফতারকৃত আসামি পারুল বেগম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |