শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

মিরপুরে ওয়াক- আপ কোয়াটার সন্ত্রাসীদের দখলে

মিরপুরে ওয়াক- আপ কোয়াটার সন্ত্রাসীদের দখলে

 আতিকুল ইসলাম :

রাজধানীর মীরপুরে সন্ত্রাসীদের তান্ডবে অতিষ্ট ওয়াক- আপ কোয়াটারের কলোনীবাসী । মীরপুর ৬ আসনার ক্যাম্প সংলগ্ন ওয়াক-আপ কোয়াটারে ৩৬০জন পরিবারের বসবাস । এখানে ৮৬টি বিল্ডিং রয়েছে । অভিযোগ উঠেছে বহিরাগত কিছু সন্ত্রাসী কলোনীর বাসিন্দাদের জোরপূর্বক বিতাড়িত করে কলোবাসীকে । কলোনীর বিল্ডিং বেদখলে নিয়ে মাদক ব্যবসা ও অপহরণে জড়িত এরা । ভয়ে এদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পায় না ।

অভিযোগ উঠেছে, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলামের এর পরিচয় দিয়ে অবৈধ কার্যক্রম পরিচালিত করছে বহিরাগত বেদখলদার মৃদুল, আলম, শাহ আলম রিপন, পিয়াস ও তাদের নেতৃত্বে বাহিনী । অনৈতিক কর্মকান্ড কলোনীবাসীর ঘর জবর দখল, ভাঙচুর করে মালামাল লুটপাট, বিদ্যুৎ সংযোগ বেদখলে নিয়ে যথেচ্ছ ব্যবহার, কলোনীর কোমল মতি শিশুদের বিপথগামী, মেয়েদের ইভটিজিং করে এরা ।

নেশার আশর বসায় । এরা স্থানীয়দের কাছেও মূর্তিমান আতঙ্ক। প্রতিবাদকারীর ধরে এনে এঁরা টর্চার সেল বা নির্যাতন কেন্দ্র হিসেবে ব্যবহার করছে কলোনীর অনেক বিল্ডিং । কলোনীর দরিদ্র বাসিন্দাদের কাছে কেউ চাঁদা চায়। না দিলে মারধর করে । ভয়ে এদের বিরুদ্ধে কেউ মুখ খোলে না।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |