শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

আপডেট
হালুয়াঘাটে পরিচয় গোপন করে মুসলিম তরুণীকে ধর্ষণ, থানায় মামলা

হালুয়াঘাটে পরিচয় গোপন করে মুসলিম তরুণীকে ধর্ষণ, থানায় মামলা

নিজস্ব সংবাদদাতা :ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা আমতলী ইউনিয়নের গাঁতি গাঁও গ্রামে প্রেমিক পুলকিত আনানের দুলাভাইয়ের বাড়ি। প্রেমিকা এসে জানতে পারেন তার প্রেমিক হিন্দু। তার নাম গোবিন্দ সরকার।

গোবিন্দ সরকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি সুবাদে পরিচয় হয় ওই তরুণীর সাথে। গোবিন্দ সরকার পরিচয় দেন তার নাম পুলকিত আনান। সে নিজে মুসলিম পরিচয় দেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ঘটনাটি ঘটেছে গত (১০ জুন -২০২৩) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আমতলী ইউনিয়নের গাঁতি গাও গ্রামে। অপরদিকে প্রতারণার শিকার তরুণীর নাম রুমানা আক্তার (২৮) । তিনি গাজীপুরের টঙ্গী এলাকার এরশাদ নগরের বাসিন্দা। গত (১০ ফেব্রুয়ারি) প্রতিকার চেয়ে হালুয়াঘাট থানায় আশ্রয় নিয়েছেন এই তরুনী তিনি।

ভুক্তভোগী রুমানা আক্তার বলেন, তারা দু’জনেই ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করতেন। ওই সুবাদে প্রায় এক বছর আগে তাদের মধ্যে পরিচয় হয়। রবীন্দ্র সরকার নিজেকে মুসলিম পরিচয় দিতেন। এদিকে কাজের সূত্রে দুজনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। গত (১০ জুন) ময়মনসিংহের
হালুয়াঘাট উপজেলার আমতলী ইউনিয়নের গাঁতি গাঁও গ্রামের মিন্টু বাড়িতে তরুণীকে নিয়ে আসে। ঘটনার দিন রাত ১১ টায় তরুণীর ইচ্ছার বিরুদ্ধে রাতভর ধর্ষণ করেন।

ভুক্তভোগী আরো বলেন, এখানে আসার পর জানা যায় যে তিনি হিন্দু। এ সময় তার বাড়ির লোকজন তাকে মারধর করে তাড়িয়ে দেয়। এরপর গ্রামবাসীর কাছে প্রতারণার বিচার চাইতে গেলে রবীন্দ্র সরকারের স্বজনরা তাকে অপহরণ করার চেষ্টা করে। পরে থানা পুলিশের আশ্রয় নেন তিনি। এদিকে রবীন্দ্র সরকার পলাতক থাকায় এ বিষয়ে তার সাথে যোগাযোগ করা যায়নি।

এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতারণার শিকার হয়ে রবিবার এক তরুণী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগ পাওয়া মাত্রই তরুণীসহ এসআই সাইফুল ইসলামকে তাৎক্ষণিক
ঘটনাস্থল পাঠাই। ঘটনাটি প্রাথমিক ভাবে সত্যতা পাওয়ায় মামলা নেওয়া হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |