শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

আপডেট
জামালপুরে বিয়ের আশ্বাসে ধর্ষণ, ট্যাবলেট খাইয়ে গর্ভপাত- থানায় অভিযোগ

জামালপুরে বিয়ের আশ্বাসে ধর্ষণ, ট্যাবলেট খাইয়ে গর্ভপাত- থানায় অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রেজাউল করিম, নিজস্ব সংবাদদাতা : জাকিরুল ইসলাম জুয়েল (২২) নামে এক যুবক তার দূর সম্পর্কের চাচাতো বোনকে বিয়ের আশ্বাস দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ২০২১ সনের ১০ জুলাই রাত ১১টার দিকে তাদের রান্নাঘরে প্রথম এ ঘটনা ঘটে।বোনটির বাসা পাশের ঘরে হওয়ার সুবাদে এরপর আরও বেশ কয়েকবার ওই যুবক বিভিন্ন সময়ে তাকে জোরপুরক ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। তার তলপেটে প্রচন্ড ব্যথা হয়। বিষয়টি জুয়েলকে অবগত করালে সে কূটকৌশল অবলম্বন করে এবং ওই বছর ৩ আগস্ট রাত ১০টার দিকে তাকে একটি ট্যাবলেট খাইয়ে দেয়। এরপর তার গর্ভপাত হয়ে যায়।

গর্ভপাতের পর মেয়েটি মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে তার মা-বাবা বিষয়টি আঁচ করতে পারেন। পরে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা করান কিন্তু এতে তার অবস্থার অবনতি হতে থাকে। তারপর ৬ আগস্ট জুয়েল তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে তাকে ভর্তি না করে এক দালালের মাধ্যমে ৪২/এইচ, দৌলত মুন্সি রোড, কৃষ্টপুর আইডিয়াল নার্সিং হোমে তাকে ভর্তি করা হয়।

ওই নার্সিং হোমে বেশ কিছুদিন চিকিৎসা নেওয়ার পর মোটামুটি সুস্থ হয়ে ১০ সেপ্টেম্বর সে তাদের বাড়ি চলে যায়। বাড়ি যাওয়ার পর জুয়েল ওই মেয়ের মা-বাবার সাথে তাকে বিয়ে করবে বলে কথা দেয়। যে কারণে তারা বিষয়টি কারো নিকট প্রকাশ না করে গোপন করে রাখেন। এভাবে দীর্ঘদিন চলার পর মেয়েটির সাথে অবৈধ সম্পর্কজনিত আলামতগুলো নষ্ট করে জুয়েল কেটে পড়ে। এখন সে আর ওই মেয়ে বা তার পরিবারের কারো সাথে কোন যোগাযোগ রাখে না। এমনকি তার সাথে যোগাযোগ করলে বিয়ের প্রস্তাব দিলে সে অসহায় ওই মেয়েটিকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

এমতাবস্থায় সব হারিয়ে নিঃস্ব মেয়েটি এখন জাকিরুল ইসলাম জুয়েলের নামে মামলা করতে বাধ্য হয়েছে। জুয়েল জামালপুর সদর উপজেলার ৫নং ইটাইল ইউনিয়নের দমদমা বোয়ালমারী গ্রামের হান্নান ও জেসমিন বেগমের পুত্র। ভুক্তভোগী মিলি বাদী হয়ে গতকাল ২৮ এপ্রিল জামালপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন । নরুন্দি তদন্ত কেন্দ্রের এসআই আসাদ বলেন, এটা দীর্ঘদিন আগের ঘটনা, প্রমাণ করা কঠিন। মীমাংসা করাটাই ভালো। তারপরও মামলা হবে। এ ব্যাপারে জানতে চাইলে জামালপুর সদর থানার ওসি মোহাম্মদ মহব্বত কবির বলেন, ভুক্তভোগী তরুনীর অভিযোগ পেয়েছি। মামলা হবে। আসামি গ্রেপ্তারের অভিযান চলছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |