শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

আপডেট
সাভারে ডিবি’র অভিযানে ফেন্সিডিলসহ আটক ৪

সাভারে ডিবি’র অভিযানে ফেন্সিডিলসহ আটক ৪

সাভারে ডিবি’র অভিযানে ফেন্সিডিলসহ আটক ৪

সাভার প্রতিনিধি । সাভার মডেল থানার হেমায়েতপুর বাসস্ট্যান্ড এর পাশে যমুনা মার্কেটে এলাকায় অভিযান চালিয়ে ৩০ পিচ ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী-কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (১৮ মে ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এসময় তিনি বলেন,গতকাল শুক্রবার বিকাল ৫টা ৪৫ মিনিটের সময় সাভার মডেল থানার হেমায়েতপুর বাসস্ট্যান্ড এর পাশে যমুনা মার্কেটে এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩০ পিচ ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী-কে আটক করা হয়েছে।

আটককৃত আসামিরা হলেন-(১) মোঃ হাসমত আলী (৪৩) পিতা-বাবুল মিয়া,গ্রাম-হেমায়েতপুর দক্ষিন শ্যামপুর,থানা-সাভার,ঢাকা(২) মোঃ রফিকুল রানা (৪০), পিতা-আঃ আজিজ,গ্রাম-ফুলতলা,থানা- বালিয়াডাঙ্গী,জেলা-ঠাকুরগাঁও।(৩) ইনতাজুল ইসলাম (২৯),পিতা- মৃতঃ আঃ রউফ,গ্রাম ছোপড়া,থানা- বালিয়াডাঙ্গী,জেলা-ঠাকুরগাঁও,(৪) মোঃ বুলবুল ইসলাম (৩৮),পিতা-আঃ করিম,গ্রাম-গ্রীলেন্ডপুর, থানা-বালিয়াডাঙ্গী,জেলা-ঠাকুরগাঁও। এছাড়া ডিবি পুলিশ জানায়, এস আই মো: আমিনুল ইসলাম এর একটি টিম গতকাল শুক্রবার বিকাল ৫টা ৪৫ মিনিটের সময় সাভার মডেল থানার হেমায়েতপুর বাসস্ট্যান্ড এর পাশে যমুনা মার্কেটে এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩০ পিচ ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী-কে আটক করেছে।

উক্ত বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন,ঢাকা জেলার পুলিশ সুপার আসাদুজ্জামান-পিপিএম (বার) স্যার ও অতিরিক্ত পুলিশ সুপার,ডিবি,জনাব মুবাশশিরা হাবীব খান,পিপিএম স্যার এর নির্দেশে বিভিন্ন অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযানটিও তার একটি অংশ। আটক আসামীদের জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসায়ীর বিষয়টি স্বীকার করেছে,এসময় আসামির কাছ থেকে ৩০পিচ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে,এ বিষয়ে সাভার মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |