শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

আপডেট
অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

শেরপুর সংবাদদাতা  : শেরপুরের নালিতাবাড়ীতে ২০১৩ সালে কিশোরী অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত প্রধান আসামি মো.শাহিন(৩৯)কে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার দিবাগত গভীর রাতে তাকে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার গাড়াউন্দ এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহীন শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বনকুড়া এলাকার শামসুল হকের ছেলে। র‍্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো.আব্দুর রাজ্জাক প্রতিদিনের কাগজকে এ তথ্য নিশ্চিত করেছেন।জানা গেছে, ভিকটিম ৬ ষ্ট শ্রেনীর একজন মাদ্রাসা পড়ুয়া ছাত্রী ছিলেন।

 

আসামি ওই ছাত্রীকে শাহিন মিয়া মাদ্রাসায় যাতায়াতের পথে পূর্ব থেকেই ভিকটিমকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।এরই ধারাবাহিকতায় ২০১৩ সালের ৩০ জুন সকালে মাদ্রাসায় যাওয়ার পথে শাহিন ও তার বন্ধু হাবি মিয়া (৪০)তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণ করে।পরবর্তীতে ভিকটিমের দাদী মোছা.রহিতন নেছা বাদী হয়ে শাহীন মিয়া ও হাবি মিয়াকে আসামি করে ২০১৩ সালের ৩ জুলাই নালিতাবাড়ী থানায় অভিযোগ দাখিল করেন। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ ভিকটিমকে উদ্ধার করলেও আসামীরা পালিয়ে গোপনে চলে যায়।পরবর্তীতে আসামীরা পলাতক থাকায় শাহীন মিয়া ও হাবি মিয়ার বিরুদ্ধে আদালতে।অভিযোগ সত্যতা নিশ্চিত হয়ে বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় ২০২১ সালের ১ ফেব্রুয়ারি শাহিনকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড ও ৭০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন,অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।ওই ঘটনার পর থেকেই শাহিন আত্মগোপনে চলেযায়।

 

৫ জুন গ্রেফতারকৃত শাহীন মিয়াকে উপরোক্ত মামলায় র‍্যাব-১৪,জামালপুর ক্যাম্পের র‍্যাব নালিতাবাড়ী থানায় হস্তান্তর করেছেন।এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনিরুল আলম ভুঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান,র‍্যাব কর্তৃক গ্রেফতারকৃত শাহীন মিয়াকে বুধবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে এবং জেল হাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |