শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

আপডেট
মাগুরায় ২৯ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

মাগুরায় ২৯ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

মাগুরা প্রতিনিধি:

গোপন সংবাদের ভিত্তিতে মাগুরার শ্রীপুর থানা পুলিশ শুক্রবার গভীর রাতে উপজেলার ওয়াপদা এলাকা থেকে ২৯ বোতল ফেনসিডিলসহ ওমর আলী (৪৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত ব্যক্তি খাগড়াছড়ি সদরের বেতছড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত মুমিন আলীর পুত্র।

পুলিশ জানান, বুধবার রাত অনুমান সাড়ে ১২টার দিকে উপজেলার নাকোল ইউনিয়নের ওয়াপদা মহাসড়কে বিশেষ অভিযানকালে শ্রীপুর থানার এস,আই জাহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদে জানতে পারেন যে, মাগুরার থেকে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ফেনসিডিল নিয়ে চট্টগ্রামগামী রয়েল এক্সপ্রেস পরিবহনে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-মেহেরপুর মহাসড়কের ওয়াপদা নামক স্থানে উক্ত পরিবহনটি গতিরোধ করে ওমর আলী (৪৩) কে আটক পূর্বক বাঙ্কারে ত্রিপলের অংশ বিশেষ দ্বারা মোড়ানো দুইটি বিস্কুটের কার্টুনের মধ্যে ২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তির নামে শ্রীপুর থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, সারাদেশে মাদকের জিরো টলারেন্স ঘোষনার আওতায় মাগুরার পুলিশ সুপার মসিউদ্দৌলা রেজা পিপিএম এর নির্দেশ মোতাবেক মাগুরা জেলাকে মাদকমুক্ত জেলা ঘোষণা করেছেন।এরই অংশ হিসেবে গতকাল রাতে ফেনসিডিলসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |