শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

আপডেট
গফরগাঁওয়ে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন

গফরগাঁওয়ে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন

গফরগাঁওয়ে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন

গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহে গফরগাঁও উপজেলার পাগলা থানার ১৩ নং দত্তের বাজার ইউনিয়নের আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের বাড়িতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ দুপুর ১২ টায় দত্তের বাজার ইউনিয়নস্থ বিইর গ্রামে বাড়িতে মানববন্ধন করেছে স্থানীয়রা।
এতে উপস্থিত ছিলেন নিগোয়ারী ইউনিয়ন ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার এম এস কদ্দুসসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতৃত্ববৃন্দ এবং গফরগাঁও উপজেলা ও পাগলা থানার সর্বোত্তরের জনগণ। এসময় বক্তারা বলেন স্থানীয় প্রভাবশালী আওয়ামী লীগ নেতা এবং বীর মুক্তিযোদ্ধা জয়নুল আবেদীনকে মারার জন্য সংসদ সদস্যের একটি বাহিনী তার বাড়ীতে হামলা করে এবং ব্যপক ভাংচুর করে। প্রতিবাদে তারা হামলায় জারিতদের সন্ত্রাসী চিহ্নিত করে অবিলম্বে শাস্তি দাবি করে।

স্থানীয় সুত্রে জানা গেছে, কয়েকদিন আগে পাগলা সদর থানায় সাহেব আলী একাডেমির শান্তি উন্নয়নের সমাবেশের সভাপতি ছিলেন জয়নুল আবেদীন। তার জেরে ধরে প্রতিপক্ষের ভয়ে বাড়িতে অবস্থান করতেন তিনি। সেজন্য দত্তের বাজার ইউনিয়নের বিইর গ্রামের বাড়িতে গতকাল রাতে একদল মোটরসাইকেল আরোহী হামলা চালায় পরে এলাকার লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় তারা। ঘটনাস্থল থেকে ২০ টি মোটরসাইকেল উদ্ধার করে পাগলা থানা পুলিশ। এঘটনায় মামলা করার উদ্যোগ নেওয়া হবে বলে ক্ষতিগ্রস্ত পরিবার সুত্রে জানা গেছে।

স্থানীয় আওয়ামীলীগ নেতা ডাঃ আবুল হোসেন দীপু বলেন, আমি এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং হামলা কারীরা দ্রুত শাস্তি পেলেই শান্তি। সারাদেশে যখন হরতাল অবরোধ চলছে তার বিরুদ্ধে না দাঁড়িয়ে আওয়ামীলীগের নিজের দখল দাঁড়িত্বের ঘোর সমালোচনা করেন এই নেতা।

পাগলা থানায় অফিসার ইনচার্জ বলেন বিরই এলাকার সংঘটিত দু’পক্ষের সংঘর্ষের বিষয়টি আমি শুনেছি, অনেকই চিকিৎসাধ্বীন আছেন, জয়নুল আবেদীনের পরিবার থেকে একটি ক্ষতিসাধনের অভিযোগ এসেছে। এব্যাপারে মামলা হলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |