শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২১ অপরাহ্ন

আপডেট
ময়মনসিংহ-১১ স্বতন্ত্র প্রার্থীতার ঘোষণা দানবীর খ্যাত এমএ ওয়াহেদের

ময়মনসিংহ-১১ স্বতন্ত্র প্রার্থীতার ঘোষণা দানবীর খ্যাত এমএ ওয়াহেদের

কামরুল হাসান:  ময়মনসিংহ-১১ ভালুকা আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব এমএ ওয়াহেদ। সোমবার (২৭ নভেম্বর) রাতে উপজেলা শহরের ওয়াহেদ টাওয়ারে তার ব্যক্তিগত কার্যালয় থেকে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি এ ঘোষণা দেন। ময়মনসিংহ- ১১ ভালুকা আসনের সর্বস্তরের জনসাধারণের সার্বিক উন্নয়ন সাধনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনি।

পরে মনোনয়ন বঞ্চিত হয়ে সাধারণ মানুষ ও নেতাকর্মীদের অনুরোধে স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী রফিকুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবু সাদাত সায়েম, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. মহিউদ্দিন, ভালুকা আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাকির হোসেন শিবলী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ছানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইফতেখার আহাম্মেদ সুজন প্রমুখ।

ভালুকার সর্বস্তরের মানুষের ভাষ্যমতে, তারা দলবল নির্বিশেষে তাকে উন্নয়নের কাণ্ডারী হিসেবে বরণ করতে প্রস্তুত রয়েছে। সাধারণ মানুষেরা মনে করেন, তাকে নির্বাচিত করার মধ্যে দিয়ে ভালুকার মানুষের দীর্ঘদিনের আক্ষেপ ও চাওয়া পাওয়ার অবসান ঘটবে। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এমএ ওয়াহেদ বলেন, ‘দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনেই আমি স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিচ্ছি। দলীয় নির্দেশনা মোতাবেক, চাইলে যে কোন নেতাকর্মী স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিতে পারবে।’ তিনি গত এক দশক যেভাবে মানুষের পাশে থেকেছেন আগামীতেও মানুষের সেবায় ব্রত হয়ে নিজেকে উৎসর্গ করতে চান।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |