শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

আপডেট
পূর্বধলায় এমপির ঐচ্ছিক তহবিলের চেক পেল ছাত্রলীগের নেতাকর্মী

পূর্বধলায় এমপির ঐচ্ছিক তহবিলের চেক পেল ছাত্রলীগের নেতাকর্মী

পূর্বধলায় এমপির ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ পেল ছাত্রলীগ

হানিফ উল্লাহ আকাশ, নেত্রকোনা : নেত্রকোনার পূর্বধলায় স্থানীয় সংসদ সদস্য ও আ.লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের ঐচ্ছিক তহবিলের ববাদ্দকৃত অনুদানের চেক পেল উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ রোববার উপজেলার হল রুমে তহবিলের চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের একাধিক ভাইটাল নেতাকর্মী।

উপজেলা নির্বাহী অফিসার মো. খবিরুল আহসান’র সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোতাহার হোসেন বকুল, সাবেক ছাত্রলীগ সভাপতি আবুল কালাম তালুকদার সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পবিত্র ঈদ উল আযহাকে সামনে রেখে ঈদ এর আগের দিন সমাজের দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ না করে ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে বিতরণ করায় উপজলায় সুশীল সমাজের প্রতিনিধিদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
এ বিষয়ে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খবিরুল আহসান বলেন, সংসদ সচিবালয় থেকে এই বরাদ্দ সংসদ সদস্য মহোদয়ের ঐচ্ছিক তহবিল থেকে নামসহ তালিকা এসেছে, আমরা সেই অনুযায়ী বিতরণ করেছি। সাংসদের ঐচ্ছিক তহবিল থেকে ৭০ জন নেতাকর্মীদের ৩ হাজার টাকা করে মোট ২ লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |