শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

আপডেট
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাত বরণকারীগণের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও আলোচনা সভা

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শাহাদাত বরণকারীগণের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও আলোচনা সভা

এনামুল হক ছোটন,ময়মনসিংহ : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সারাদেশে শাহাদাত বরণকারীগণের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অর্থনীতিবিদ নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূস এর নেতৃত্বে গঠিত অন্তর্বতীকালীন সরকারের সফলতা কামনা নৈরাজ্য ও অপতৎপরতা রোধে মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের করণীয় শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ময়মনসিংহ মহানগর শাখা কৃর্তক আয়োজিত ২৯ আগস্ট বৃহস্পতিবার মোমেনশাহী ডি, এস কামিল মাদ্রাসার মিলনায়তনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন মোমেনশাহী ডি এস কামিল মাদ্রাসা অধ্যক্ষ ড. মোঃ ইদ্রিছ খান। প্রধান অতিথি বক্তব্যে ইদ্রিছ খান বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদের জন্য শোক জ্ঞাপন করছি, আমাদের ছাত্রদের রক্তের ও জীবন ত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা খুবই গর্বের। আমাদের ছাত্রদের আন্দোলনের মাধ্যমেই দেশের বৈষম্য দূর হয়েছে এবং স্বৈরাচারী শাসনের পতন ঘটেছে। আমরা তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।

 


অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মাওঃ মোঃ সুরুজ্জামান, সুপার, দক্ষিন চরকালিবাড়ী দাখিল মাদ্রাসা, ময়মনসিংহ মহানগর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাওঃ শফিকুল ইসলাম, সুপার, নাসিরাবাদ দাখিল মাদ্রাসা, ময়মনসিংহ মহানগর এবং মাওঃ মোঃ নবী হোসেন আল মোজাদ্দেদী, সুপার, আল্লামা শাহ সূফি খাজা সাইফুদ্দিন রহ, দাখিল মাদ্রাসা, ময়মনসিংহ, মহানগর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মাওঃ নূর আহমেদ, সুপার, আল-অলাবিয়া দাখিল মাদ্রাসা, ময়মনসিংহ মহানগর। এছাড়াও বক্তব্য রাখেন মাও: মো: জামাল উদ্দিন, প্রভাষক হালিমা সিদ্দিকা, মাও: মো: শামছুল আলম সহ প্রমুখ। আলোচনা সভা শেষে শাহাদাত বরণকারীগণের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |