শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

আপডেট
ভালুকায় পৈত্রিক সম্পত্তি উদ্ধার, পূণরায় দখল নিতে বিভিন্ন পায়তারা

ভালুকায় পৈত্রিক সম্পত্তি উদ্ধার, পূণরায় দখল নিতে বিভিন্ন পায়তারা

স্টাফ রিপোর্টারঃ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে দলীয় প্রভাব খাটিয়ে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নে মরহুম আফাজ উদ্দিন গংদের ৩২ বিঘা সম্পত্তি সদ্য সাবেক জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল গং এবং এল স্কয়ার কোম্পানি কর্তৃপক্ষ দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে। আওয়ামী লীগ সরকারের পতনের পর ঐ ভূমিদস্যুদের কাছথেকে ২০ বিঘা সম্পত্তি উদ্ধার করেছে জমীর ওয়ারিশিয়ান গণ।

মোঃ রফিক মিয়া বলেন, আওয়ামী লীগ সরকারের প্রভাব খাটিয়ে আফাজ উদ্দিন গংদের প্রায় ৩২ বিঘা জমি জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য মোস্তফা কামাল গং এবং এল স্কয়ার কোম্পানি কর্তৃপক্ষ বেআইনিভাবে জবরদখল করে রাখে। তারা বিভিন্ন দফতরে ঘোরাফেরা ও পায়তারা করতেছে পূণরায় জমি আত্মসাত ও দখল করার জন্য। আমাদেরকে ভয়ভীতি ও খুন জখমের হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহিনতায় ভোগতেছি যেকোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। আমরা অন্তর্বর্তীকালীন সরকার ও ময়মনসিংহ বিভাগীয় উর্ধতন আইনশৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি ও সু-বিচার দাবী করছি।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. শাহ কামাল আকন্দ জানান, বিষয়টি নিয়ে পুলিশ, সেনা বাহিনী ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন দুই পক্ষই। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যে সিদ্ধান্ত আসবে আমরা সেভাবেই পরবর্তী পদক্ষেপ নিবো।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |