রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

আপডেট
ফাঁসছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, ধরা হচ্ছে চাকরিপ্রাপ্তদের ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি দুদকের নামে ভয়ঙ্কর চাঁদাবাজির ফাঁদ বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী মুরাদনগরে অদের খালের অবৈধ ব্রিজটিকে ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত, ক্ষোভে সাংবাদিকের উপর হামলা সিরাজগঞ্জে পাওয়া তিন শিশুর সন্ধান চায় সদর থানা পুলিশ ময়মনসিংহ পুলিশ লাইন্স জাদুঘরে আসলে বঙ্গবন্ধুকে চিনতে পারবে : স্বরাষ্ট্রমন্ত্রী গড়ে যাওয়া কর্মস্থানের উছিলায় নুরুল ইসলাম কে আল্লাহ বেহেস্ত নসিব করবে গণপদযাত্রা ও রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি কোটাবিরোধীদের নিজেকে ‘প্রভু’ দাবি করা এমপি মজিদের বক্তব্যে সমালোচনার ঝড়
ভোট ডাকাতির মেশিন ইভিএমে এই দেশে কোন নির্বাচন হবে না- ডাঃ শাহাদাত হোসেন

ভোট ডাকাতির মেশিন ইভিএমে এই দেশে কোন নির্বাচন হবে না- ডাঃ শাহাদাত হোসেন

মোঃ পারভেজ, চট্টগ্রাম
 আওয়ামী প্রেসক্রিপশনে নির্বাচন কমিশন ১৫০ আসনে ইভিএমে আগামী নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। এই ঘোষণার মাধ্যমে আবারো প্রমাণ হয়েছে এই নির্বাচন কমিশনও অতীতের কমিশনের মতো আওয়ামী সরকারের আজ্ঞাবহ। আগামী নির্বাচন কার অধীনে হবে তা জনগণ ইতিমধ্যেই নির্ধারণ করে ফেলেছে। ভোট ডাকাতির মেশিন ইভিএমে কোন ভোট হবে না। আগে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল হবে।
তারাই নতুন নির্বাচন কমিশন গঠন করে ব্যালট পেপারে নির্বাচন দিবে। অতীতের মতো শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে ইভিএমে ভোট ডাকাতি করে এই সরকারের অধীনে আর কোন নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডাঃ শাহাদাত হোসেন।
গত বৃহস্পতিবার (২৫ আগষ্ট) বিকালে নগরীর নতুন ব্রিজ মোড়ে বাকলিয়া থানা বিএনপির কেন্দ্র ঘোষিত গণ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জ্বালানি তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় গুলিতে নূরে আলম ও আবদুর রহমানকে হত্যার প্রতিবাদে বাকলিয়া থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এই মিছিলের আয়োজন করা হয়।
এদিন বাকলিয়া নতুন ব্রিজ মোড় থেকে  মিছিল শুরু করে রাজাখালী, তুলাতলী, কল্পলোক আবাসিক, কালামিয়া বাজার হয়ে  কে.বি কনভেনশন সেন্টারের সামনে  এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
 দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে ও মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত করতে এক দফা এক দাবি এই সরকারের পদত্যাগ এর মাধ্যমে জনগণের বিজয় নিশ্চিত করে বিএনপি ঘরে ফিরবে বলেও সমাবেশে মন্তব্য করেন ডাঃ শাহাদাত হোসেন।
সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান বলেন, দেশের মানুষ আজ শান্তিতে নেই। এই সরকারের দুর্নীতি দুঃশাসনে সাধারণ জনগণ অতিষ্ঠিত। জনগণ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। এই সরকারের পদত্যাগ চায়।
বাকলিয়া থানা বিএনপির সিঃ সহ —সভাপতি এম.আই চৌধুরী মামুনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য অধ্যাপক নুরুল আলম রাজু, গাজী মো. সিরাজ উল্লাহ, মো. কামরুল ইসলাম, হাজী মোহাম্মদ তৈয়ব, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, নগর বিএনপি নেতা ইয়াসিন চৌধুরী আসু,ইব্রাহিম বাচ্চু, হাসেম সাওদাগর, মোহাম্মদ শাহজাহান, ইসমাইল বাবুল, আলমগীর নূর, ইউনুচ চৌধুরী হাকিম, এ কে খান,আলী ইউসুফ, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন, নগর স্বেচ্ছাসেবক সাধারন সম্পাদক বেলায়েত হোসেন বুলু, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা,বাকলিয়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর, ১৯ নং ওয়ার্ড এমপি সভাপতি হাজী নবাব খান, ১৭ নং ওয়ার্ড বিএনপি সভাপতি মোঃ সেকান্দর, ১৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল সগীর, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাজী মহিউদ্দিন, হাজী এমরান উদ্দিন, ইয়াকুব চৌধুরী নাজিম,নূর হোসেন নুরু, বিএনপি নেতা হাজী আইয়ুব, এসএম সেলিম, রৌশগীর আমিন,এ.টিএম.ফরিদুল,আলী আজগর, হাজী ইউনুছ, কামরুল ইসলাম, সাইফুল ইসলাম, নাজিমুল হক নাজু,নগর যুবদল নেতা মোঃ ইলিয়াস, নাসির উদ্দিন চৌধুরী নাছিম, আসাদুর রহমান টিপু, , বাকলিয়া থানা যুবদল নেতা ইসমাইল হোসেন লেদু, মোঃ সেলিম,মোঃ মুসা, মুস্তাকিম মাহমুদ, মোঃ নুরুদ্দিন, মহিলা দলনেত্রী রেজিয়া বেগম মুন্নি, কামরুন নাহার, ছাত্রদল নেতা মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মিহির, আরিফ  প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |