সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

আপডেট
কক্সবাজারে স্বৈরাচারের ‘দোসর’ সাংবাদিকদের তালিকা প্রকাশ করলো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ফরিদগঞ্জে একই ব্যক্তির সরকারি চাকরিতে বয়স ৫১, মুক্তিযোদ্ধা ভাতায় ৭১! আগের দিন অভিযোগ, পরদিন প্রত্যাহার, ৮৮ দিনে পদোন্নতি ফরিদপুরের সাবেক টিআই দম্পতির আরও সোয়া ৭ কোটি টাকার সম্পদ জব্দ অবৈধভাবে শতকোটি টাকার মালিক, এসপি শাহজাহানের বক্তব্য জানতে চায় দুদক রাজশাহীতে ২৩ হাজার ৫শ ১০ জন শিক্ষার্থীকে এ এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের পুলিশের থাকা-খাওয়ার মান সন্তোষজনক নয়: স্বরাষ্ট্র উপদেষ্টা কত ক্ষমতা সিন্ডিকেট ব্যবসায়ীদের, প্রশ্ন তাসরিফের শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা
শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের

শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের

শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের

অনলাইন ডেস্ক: আসন্ন বাফুফে নির্বাচনকে সামনে রেখে শেষ মুহূর্তে সহ-সভাপতি পদের জন্য মনোনয়ন কিনেছিলেন সাইফ পাওয়ারটেক কর্ণধার তরফদার রুহুল আমিন। আজ (রোববার) দুপুর ২টা পর্যন্ত ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষ সময়। নির্ধারিত সময়ের পাঁচ মিনিট আগে মনোনয়ন প্রত্যাহার পত্র জমা দিয়েছেন রুহুল আমিনের প্রতিনিধি। মিনিট দশেকের আনুষ্ঠানিকতায় তিনি সাধারণ সম্পাদক বরাবর পাঁচটি কারণ দেখিয়ে প্রত্যাহার পত্র জমা দেন। কিন্তু বাফুফে নির্বাচনী বিধিমালায় নির্বাচন সংক্রান্ত সকল আবেদন প্রধান নির্বাচন কমিশনার বরাবর করতে হয়। ফলে তরফদার রুহুল আমিনের প্রত্যাহারের আবেদন যথাযথ হয়নি। সিনিয়র সহ-সভাপতি পদে মনোনয়ন কিনেছিলেন তরফদার রুহুল আমিন ও ইমরুল হাসান। ইমরুল হাসানকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য নানামুখী চাপে ছিলেন। তিনি শেষ পর্যন্ত নির্বাচনে থাকতে দৃঢ় অবস্থানে ছিলেন। যার ফলে কয়েকদিন থেকেই ফুটবলাঙ্গনে গুঞ্জন ছিল, তরফদার রুহুল আমিন শেষ পর্যন্ত সরে দাঁড়াবেন। সেই গুঞ্জন সত্যি করে তরফদার মনোনয়ন পত্র প্রত্যাহার আবেদন করেন। আবেদন যথাযথ না হওয়ায় তার নাম ব্যালটে থাকার কথা। ইমরুল হাসানকে সেই হিসেবে ভোটেই নির্বাচিত হতে হবে। তবে তরফদারের এমন সিদ্ধান্তে ইমরুল হাসানের বিজয় অনেকটাই নিশ্চিত।

বাফুফে নির্বাচনে গতকাল সদস্য পদ থেকে দুই জন প্রত্যাহার করেছেন। আজ সকালে বাফুফে নির্বাহী সদস্য মহিদুর রহমান মিরাজ প্রত্যাহার করেছেন। ১৫ নির্বাহী সদস্যের বিপরীতে প্রার্থী ৩৭ জন। সহ-সভাপতি চার পদের বিপরীতে ৬ জন, সিনিয়র সহ-সভাপতি ২ জন ও সভাপতি পদে ২ জন প্রার্থী। এবার নির্বাচনে অংশগ্রহণ না করার কথা আগেই জানিয়েছেন বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন। এরপরই সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছিলেন তরফদার রুহুল আমিন। এই খবর প্রকাশের পর দেশের সব পর্যায়ের ক্রীড়া সংগঠক ও আসন্ন বাফুফে নির্বাচনের কাউন্সিলরদের বিস্ময় প্রকাশ করতে দেখা যায়। তাদের ভাষ্য, তরফদার যেভাবে শুরু করেছিলেন, তার ধারাবাহিকতা রাখতে পারেননি। তাকে বিশ্বাস করা যায় না, আস্থা রাখার উপলক্ষ সৃষ্টি হয় না। তাই বাফুফের সভাপতির পদের লড়াই থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তরফদার রুহুল আমিন। তবে সিনিয়র সহসভাপতি পদের জন্য মনোনয়ন কিনেছিলেন। সসেই সঙ্গে জানিয়েছিলেন, বিএনপি নেতা তাবিথ আউয়ালের সঙ্গে প্যানেল গড়ে কাজ করতে চান ফুটবলের উন্নয়নে। তবে এ বিষয়ে কিছু বলেননি তাবিথ। তখনই ফুটবলাঙ্গনে তৈরি হয়েছিল ধোঁয়াশা। অবশেষে রুহুল আমিনের বিদায় নিশ্চিত হলো আজ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |