সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

আপডেট
কক্সবাজারে স্বৈরাচারের ‘দোসর’ সাংবাদিকদের তালিকা প্রকাশ করলো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ফরিদগঞ্জে একই ব্যক্তির সরকারি চাকরিতে বয়স ৫১, মুক্তিযোদ্ধা ভাতায় ৭১! আগের দিন অভিযোগ, পরদিন প্রত্যাহার, ৮৮ দিনে পদোন্নতি ফরিদপুরের সাবেক টিআই দম্পতির আরও সোয়া ৭ কোটি টাকার সম্পদ জব্দ অবৈধভাবে শতকোটি টাকার মালিক, এসপি শাহজাহানের বক্তব্য জানতে চায় দুদক রাজশাহীতে ২৩ হাজার ৫শ ১০ জন শিক্ষার্থীকে এ এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের পুলিশের থাকা-খাওয়ার মান সন্তোষজনক নয়: স্বরাষ্ট্র উপদেষ্টা কত ক্ষমতা সিন্ডিকেট ব্যবসায়ীদের, প্রশ্ন তাসরিফের শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা
ইভিএমে নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে যা বললেন রওশন এরশাদ

ইভিএমে নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে যা বললেন রওশন এরশাদ

ইভিএমে নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে যা বললেন রওশন এরশাদ সারাবিশ্বে যখন ইভিএমে নির্বাচন হচ্ছে, তখন আমরা কেন করব না? জাতীয় পার্টিও ইভিএমেই নির্বাচন করবে বলে জানিয়েছেন, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। তিনি বলেন, যারা নির্বাচনে জয়লাভ করে তারা বলে নির্বাচন সুষ্ঠু হয়েছে, আর যারা নির্বাচনে পরাজিত হয় তারা বলে কারচুপি হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এক ভিডিওবার্তায় এসব কথা বলেন তিনি। বর্তমানে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন।

শারীরিক অবস্থার কথা তুলে ধরে রওশান এরশাদ বলেন, চিকিৎসার জন্য ১১ মাস হয়েছে, আমি ব্যাংককে। সুস্থ আছি। কিছু সমস্যা থাকলেও আমি এখন ভালো আছি, আগামী নভেম্বরে মাসেই দেশে ফিরে আসব।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি নির্বাচনে বিশ্বাস করে বলেই কখনও নির্বাচন বর্জন করেনি। জাতীয় পার্টি সব সময় নির্বাচন করেছে। আগামীতেও নির্বাচনে অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |