মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

আপডেট
দেবীগঞ্জে গনঅধিকার পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত ফ্যাসিবাদের পুনর্জীবন ঘটলে দায় অন্তর্বর্তী সরকারকে নিতে হবে: সাভারে রিজভী  কুলিয়ারচরে প্রধান শিক্ষকের সাথে বেতন বৈষম্য সহকারী শিক্ষকদের ক্লাস বর্জন সৌমিত্র শেখরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে দুদকের চিঠি মুরাদনগরে উপজেলায় জরায়ু ক্যান্সার প্রতিরোধে বিনামূল্যে কিশোরীদের এইচপিভি টিকা প্রদান গোপালপুরে ১৪’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন ও র‍্যালি স্ত্রীর ভাইয়ের মেয়েকে বিয়ে করা হারুন মেম্বার গ্রেপ্তার
মোহনগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুন

মোহনগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুন

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার ১নং বরকাশিয়া বিরামপুর ইউনিয়নের বাহাম পশ্চিমপাড়া গ্রামের মোঃ আব্দুল মন্নাফের মেয়ে মনোয়ারা বেগম (৪২) নামে এক নারীকে তার ছেলে মোঃ মোবারক হোসেন সাগর (২০) প্লাস্টিকের রশি দিয়ে গালায় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

মামলার বিবরনিতে প্রকাশ, মোঃ মোবারক হোসেন সাগর ১নং বরকাশিয়া বিরামপুর ইউনিয়নের বাহাম পশ্চিমপাড়া গ্রামে তার মা মনোয়ারা বেগমের সাথে মামার বাড়িতে বসবাস ও মোহনগঞ্জ থানা এলাকার বিভিন্ন ওয়ার্কশপে কাজ করতো এবং সে বিভিন্ন নেশায়ও আশক্ত ছিলো। সাংসারিক কাজকর্ম ও নেশা সেবন নিয়ে প্রায় সময়ই ভিকটিমের সাথে মোবারক হোসেনের ঝগড়া বিবাদ হতো। এরই জের ধরে গতকাল (২৪ অক্টোবর) সোমবার বিকেলে তার মা মনোয়ারা বেগমের সাথে কথা কাটাকাটির এক ফাঁকে আসামি মোবারক হোসেন সাগর নিজ বসত ঘরে কৌশলে প্লাস্টিকের রশি দিয়ে গলায় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যা নিশ্চিত হওয়ার পর মোবারক হোসেন লাশের পাশে বসে ডাক চিৎকার শুরু করে। এ বিষয়টি টের পেয়ে ভিকটিমের ছোট ভাই মোঃ ইউনুস মিয়া মোহনগঞ্জ থানা পুলিশকে খবর দিলে অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আসামি সাগরকে গ্রেফতার ও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল প্রেরণ করে।

এ ব্যাপারে নিহতের ছোট ভাই মোঃ ইউনুস মিয়া বাদী হয়ে মোহনগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

সিংকঃ মোঃ রফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ, মোহনগঞ্জ থানা, নেত্রকোণা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |