মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

আপডেট
দেবীগঞ্জে গনঅধিকার পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত ফ্যাসিবাদের পুনর্জীবন ঘটলে দায় অন্তর্বর্তী সরকারকে নিতে হবে: সাভারে রিজভী  কুলিয়ারচরে প্রধান শিক্ষকের সাথে বেতন বৈষম্য সহকারী শিক্ষকদের ক্লাস বর্জন সৌমিত্র শেখরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে দুদকের চিঠি মুরাদনগরে উপজেলায় জরায়ু ক্যান্সার প্রতিরোধে বিনামূল্যে কিশোরীদের এইচপিভি টিকা প্রদান গোপালপুরে ১৪’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন ও র‍্যালি স্ত্রীর ভাইয়ের মেয়েকে বিয়ে করা হারুন মেম্বার গ্রেপ্তার
উখিয়ায় গুলিতে ২ রোহিঙ্গা নাগরিক নিহত

উখিয়ায় গুলিতে ২ রোহিঙ্গা নাগরিক নিহত

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ভোররাতে ক্যাম্প-১৭’র সি ব্লকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ক্যাম্প ১৭ এর সি ব্লকের বাসিন্দা কেফায়েত উল্লার ছেলে আয়াত উল্লাহ (৪০) ও একই ক্যাম্পের মোহাম্মদ কাসিমের ছেলে মোহাম্মদ ইয়াছিন (৩০)।

এসব তথ্য নিশ্চিত করেছেন ১৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক এআইজি চৌধুরী হারুনুর রশিদ। তিনি জানান, ভোররাতে ক্যাম্প ১৭ এর সি-ব্লকের এইচ/৭৬ এ দুই রোহিঙ্গাকে গুলি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

এসময় ঘটনাস্থলেই মারা যায় ইয়াছিন। গুরুতর আহত অবস্থায় আয়াত উল্লাহকে কুতুপালং এমএসএফ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। তবে এখনও এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |