মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

আপডেট
সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের ৩০০ বাড়ির সন্ধান ময়মনসিংহ রেঞ্জের মাসিক এবং ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত কুলিয়ারচরে জাল কাগজে সরকারি জলমহাল আত্মসাতের চেষ্টার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন  নারায়ণগঞ্জের ফতুল্লায় পোশাক কারখানায় ভয়াবহ আগুন ৩০০ ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে বিএফআইইউর খুলনায় কলেজছাত্র হাসিব হত্যা মামলায় ২১ জনের যাবজ্জীবন রয়্যাল এনফিল্ড কিনতে মধ্যরাত থেকে ক্রেতার লাইন দেশে প্রথম মরণঘাতী গ্ল্যান্ডার্স জীবাণুর উপস্থিতি পর্যবেক্ষণ মিরসরাইয়ে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপণ মহড়া বৃহস্পতিবারের মধ্যে ছাত্রলীগকে নিষিদ্ধের আল্টিমেটাম
যুব মহাসমাবেশের উদ্বোধন করলেন শেখ হাসিনা

যুব মহাসমাবেশের উদ্বোধন করলেন শেখ হাসিনা

যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশের উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর পৌনে ৩টার দিকে বেলুন ও কবুতর উড়িয়ে এ সমাবেশের উদ্বোধন করেন তিনি। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

দুপুর আড়াইটায় জাতীয় সঙ্গীতের মধ্যে দিয়ে সমাবেশ শুরু হয়। এ সময় প্রধানমন্ত্রীকে পেইন্টিং উপহার দেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা। তারপর যুবলীগের উত্তরীয় পরিয়ে দেন যুবলীগের মহিলা নেত্রীরা।

পরে সুবর্ণ জয়ন্তী লোগো উন্মোচন করেন প্রধানমন্ত্রী। এরপর যুবলীগের ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

সুবর্ণজয়ন্তী উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হলেও এর মধ্যে দিয়ে সরকারবিরোধী দলগুলোকেও একটা সতর্কবার্তা দিতে চায় যুবলীগ। এজন্য আজকের সমাবেশে জনউপস্থিতির বিষয়টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। এ সমাবেশে ১০ লাখ নেতাকর্মীর সমাগম করতে চায় বলে জানিয়েছিল যুবলীগ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |