বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

ঈশ্বরগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

ঈশ্বরগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
“দূর্ঘটনা-দূর্যোগ হ্রাস করি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” এই শ্লোগানে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মঙ্গলবার সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে স্টেশন চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার দেলোয়ার হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) মাহবুব রহমান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোস্তাছিনুর রহমান।

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার দেলোয়ার হুসাইন জানান, অগ্নিনির্বাপণ ও নানা দুর্যোগে দায়িত্ব পালন করা সংস্থাটি বুধবার পর্যন্ত তিন দিনের ‘ফায়ার সপ্তাহ-২০২২’ ঘোষণা করেছে। ১৫ নভেম্বর থেকে ১৭ নভেম্বর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হবে।

এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে, ফায়ার সার্ভিস আঙ্গিনা ও ভবন রঙিন পতাকা, ব্যানার, ফেস্টুন ইত্যাদি দ্বারা সজ্জিত করণ। স্কুল-কলেজ, হাট-বাজার, শিল্প প্রতিষ্ঠান, বিপনিবিতান, শপিংমল ইত্যাদি জনবহুল স্থানে গণসংযোগ, মহড়া প্রদর্শন ও লিফলেট বিরতণ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |