শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

আপডেট
কুবি সাংবাদিক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা

কুবি সাংবাদিক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০২৩ এর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। রবিবার (২০ নভেম্বর) প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন, নির্বাচন কমিশনার মুহতাসিম বিল্লাহ ও তারিন বিনতে এনাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তফসিল ঘোষণা করা হয়।
তফসিল সূত্রে জানা যায়, আগামী ২১ নভেম্বর বিকেল ৪ টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ২২ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রি ও জমা দিতে হবে এবং ২৪ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।
মনোনয়ন প্রত্যাহার করা যাবে পরের দিন (২৩ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। আর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে একইদিন বিকাল ৪ টায়। নির্বাচন অনুষ্ঠিত হবে ২৪ নভেম্বর।
এতে সমিতির সদস্যগণ ভোট প্রদান করতে পারবেন সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত। ভোট গণনা শেষে একইদিনে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।
গত ১৬ নভেম্বর ৫৬তম সাধারণ সভায় অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন প্রধান নির্বাচন কমিশনার, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুহতাসিম বিল্লাহ ও ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনামকে নির্বাচন কমিশনার হিসেবে মনোনীত করা হয়।
উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ এর মধ্য দিয়ে অষ্টম কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |