শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

আপডেট
নোবিপ্রবিতে ‘ফলাফল প্রক্রিয়াকরণ’ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নোবিপ্রবিতে ‘ফলাফল প্রক্রিয়াকরণ’ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নোবিপ্রবিতে 'ফলাফল প্রক্রিয়াকরণ' বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

রাজু মিয়াঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ফলাফল প্রক্রিয়াকরণ সফটওয়্যারের ব্যবহার বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) সোমবার (১৩ মে) পরীক্ষার ফলাফল প্রক্রিয়াকরণের সঙ্গে যুক্ত শিক্ষকদের নিয়ে আইকিউএসি এই প্রশিক্ষণের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম।

আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর। প্রশিক্ষণে রিসোর্স পার্সন ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগের সহকারী অধ্যাপক ড. ইফতেখার মাহমুদ তৌহিদ। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের পরীক্ষার ফলাফল প্রকাশের সঙ্গে যুক্ত শিক্ষকদের মধ্যে প্রতি বিভাগ থেকে দুইজন করে শিক্ষক এই প্রশিক্ষণে অংশ নেয়।

উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি বলেন, বর্তমানে নোবিপ্রবির উদ্ভাবিত সফটওয়্যার দিয়েই রেজাল্ট প্রক্রিয়ার সকল কাজ চলমান রয়েছে। ইচ্ছাশক্তি দিয়ে এই প্রযুক্তির কাজে যুক্ত সকলেই নিজেদের উদ্ভাবন ও এর ব্যবহার নিশ্চিত করতে হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |