বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

আপডেট
আশুলিয়ায় নারী ও শিশুদেরকে জিম্মি করে বাড়িতে ডাকাতি গ্রেফতার ৪ রাষ্ট্রপতি ইস্যুতে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত শিক্ষার্থীরা ন্যায্য মূল্যের শাক-সবজি বিক্রির উদ্যোগ ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিশেষ বাস সার্ভিস চালু বাকৃবি প্রশাসনের ‘সরকারি চাকরি করতে পারবে না নিষিদ্ধ সংগঠনের কর্মীরা’ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর, যা বললেন সারজিস ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক মিরপুর বিভাগ মত-বিনিময় সভা সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার ঘূর্ণিঝড় দানা : ১৪ জেলায় জলোচ্ছ্বাসের আশঙ্কা শ্রীকাইল কৃষ্ণ কুমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ 
নতুন লুকে নজর কাড়লেন অপু বিশ্বাস

নতুন লুকে নজর কাড়লেন অপু বিশ্বাস

নতুন লুকে নজর কাড়লেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: কাজের বাইরে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব অপু বিশ্বাস। যদিও অনেক দিন হলো রুপালি পর্দায় দেখা নেই তার। তবে ব্যস্ত রয়েছেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে। মাঝে মধ্যেই নিজর ছবি-ভিডিও দিয়ে ফেসবুকে শেয়ার করে ভক্তদের নজর কাড়েন অপু। সম্প্রতি নিজের চুল ও চেহারায় কিছু পরিবর্তন এনেছেন এই নায়িকা। কোনো সার্জারি ছাড়াই প্রাকৃতিকভাবেই ওজন কমিয়ে আকর্ষণীয় হয়ে ভক্তদের সামনে ধরা দিলেন অপু। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিগুলো প্রকাশ করতেই চমকে গেছেন নেটিজেনরা। গত ২৩ অক্টোবর নিজের বেরিফায়েড ফেসবুকে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন অপু। ওই ছবিগুলোতে দেখা যায়, চিত্রনায়িকার পরনে রয়েছে ক্রিম রংয়ের একটি কো-অর্ড সেট। মেকআপ ছাড়া খোলা চুলে বেশ লাস্যময়ী লাগছে অপুকে। ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে নতুন হেয়ার স্টাইল করেছেন তিনি।

ছবিগুলো পোস্ট করা মাত্রই নেটিজেনদের মন্তব্যের ঝড় উঠেছে অপুর কমেন্টসবক্সে। ছবিতে ৭১ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে ভক্তদের। একজন লিখেছেন, অপূর্ব সুন্দর লাগছে দিদি। আরেক নেটিজেন লেখেন, মাশাআল্লাহ এখন ভালো লাগছে দেখতে। এদিকে সিনেমা এবং ব্যবসার বাইরে নতুন আরেকটি পরিচয়ে শিগগিরই পর্দায় আসছেন অপু। নিজের ইউটিউব চ্যানেলে উপস্থাপকের ভূমিকায় হাজির হবেন তিনি। তার অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের তারকাসহ সংবাদকর্মীরাও অতিথি হয়ে আসবেন বলে জানা গেছে। ইতোমধ্যে রাজধানীর মিরপুর ডিওএইচএসের একটি স্টুডিওতে প্রথম ধাপের সব পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। সামনেই এসব প্রকাশ হবে অপুর ইউটিউব চ্যানেলে। যেখানে নতুন পরিচয়ে তাকে দেখতে পাবেন দর্শকরা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |