রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

আপডেট
ফাঁসছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, ধরা হচ্ছে চাকরিপ্রাপ্তদের ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি দুদকের নামে ভয়ঙ্কর চাঁদাবাজির ফাঁদ বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী মুরাদনগরে অদের খালের অবৈধ ব্রিজটিকে ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত, ক্ষোভে সাংবাদিকের উপর হামলা সিরাজগঞ্জে পাওয়া তিন শিশুর সন্ধান চায় সদর থানা পুলিশ ময়মনসিংহ পুলিশ লাইন্স জাদুঘরে আসলে বঙ্গবন্ধুকে চিনতে পারবে : স্বরাষ্ট্রমন্ত্রী গড়ে যাওয়া কর্মস্থানের উছিলায় নুরুল ইসলাম কে আল্লাহ বেহেস্ত নসিব করবে গণপদযাত্রা ও রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি কোটাবিরোধীদের নিজেকে ‘প্রভু’ দাবি করা এমপি মজিদের বক্তব্যে সমালোচনার ঝড়
ফুলপুরে ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

ফুলপুরে ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

ফুলপুর ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের ফুলপুর থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুনের বিচক্ষণতায় সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করা হয়েছে।  গত ১৬ আগষ্ট দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে  ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের বড় চিলাগাই গ্রাম থেকে অভিযান চালিয়ে ৪৪ ড্রাম ভর্তি ভোজ্যতেল উদ্ধার করা হয়। অধিকতর তদন্তের মাধ্যমে জানা যায়, উদ্ধারকৃত ভোজ্যতেলের মালিক গাজীপুর জেলার শ্রীপুর থানার আবদুল্লাহ আল মুজাহিদ ওরফে হৃদয়। যা গত ১৫ আগষ্ট রাতে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানা এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে সংঘবদ্ধ ডাকাতদল, ট্রাকের ড্রাইভার, সহযোগী এবং ম্যানেজারকে পথ রুদ্ধ করে, ইলেকট্রিক শক দেয়। তাদের হাত-পা,চোখ বেঁধে ডাকাতির কাজে ব্যবহৃত সাদা রঙের মাইক্রো বাসে তুলে ফেলে।
এবং ৬০ ড্রাম ভোজ্যতেলবাহি ট্রাকটি ডাকাতি করে নিয়ে যায়। ভুক্তভোগীর তথ্যের সূত্র ধরে, ভূয়া ডিবি পুলিশের মূল রহস্য উদঘাটন ও ডাকাতিকৃত মালামাল উদ্ধারে, ফুলপুর থানা অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন নিজেই তদন্ত ভার গ্রহণ করেন। তদন্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন পেশাদারিত্বের সব্বোর্চ ব্যবহার, দূরদর্শিতা এবং তথ্য প্রযুক্তি সুবিধা নিয়ে, ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি খিলগাঁও থানা এলাকা থেকে উদ্ধার করতে
 সক্ষম হন। এবং অতি দ্রুত ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য আরিফ মিয়া (২৫), আজগর আলী (২০), মোঃ সাকিব (২০), মোঃ আব্দুল খালেক (৪৩) কে আটক করে আদালতে সোপর্দ করেন। ডাকাতির ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।
ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে আন্তঃজেলা ডাকাত দলের লুন্ঠিত বাকি মালামাল পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলা থেকে উদ্ধার করা হয়। এছাড়াও ডাকাতির কাজে ব্যবহৃত, ১টি মটরসাইকেল, ১০টি মোবাইল ফোন, ০২টি লেজার লাইট, ০৪ টি টর্চ লাইট, ব্যাংকের চেক বই, পোষাক, নগদ অর্থ জব্দ করা হয়।
এবিষয়ে, ফুলপুর অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মামুন জানান, আইনশৃঙ্খলা রক্ষায় ফুলপুর থানা পুলিশের কঠোর তৎপরতা রয়েছে, এখানে কেউ অপরাধ করে পার পাবে না। আমরা জনগণের জানমাল রক্ষা এবং নিরাপত্তা নিশ্চিতে বন্ধ পরিকর।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |