শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

ঘাটাইলে সন্ধানপুর গণ উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্য

ঘাটাইলে সন্ধানপুর গণ উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্য

মমিন তালুকদার, ঘাটাইল
ঘাটাইল উপজেলার সন্ধানপুর গণ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নিয়োগ বাণিজ্যের অভিযোগ উঠেছে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে ।
জানা যায় , গত মঙ্গলবার “ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ” এবং “ নিরাপত্তা কর্মী ” পদে নিয়োগ পরীক্ষা নির্ধারণ করা হয়। কিন্তু অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ অর্থের বিনিময়ে স্বজনপ্রীতি করে তার নাতী মোঃ আব্দুল্লাহ আল লোমান ও তার নিজস্ব প্রার্থী মোঃ হাফিজুর রহমানকে মোটা অংকের অর্থের বিনিময়ে নিয়োগ প্রদান করেছেন ।
এমতাবস্থায় প্রার্থী মোঃ আতিকুর রহমান খান , মেরী খানম ও মোঃ লিটন মিয়া সজল হোসেন এই ঘটনার প্রতিবাদ জানিয়ে নিয়োগ বাতিল করে পূনরায় নিয়োগ পরিক্ষার দাবি জানিয়ে টাঙ্গাইল জেলা প্রশাসক , অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা , ঘাটাইল উপজেলা চেয়ারম্যান , ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ পেশ করেন এবং সুষ্ঠু নিয়োগ পরিক্ষার মাধ্যমে প্রার্থী যাচাই-বাচাই করে পুনরায় নিয়োগ প্রদানের দাবী জানান তারা।
মোঃ আতিকুর রহমান বলেন, পরিক্ষার আগে আমি অভিযোগ করছি পরিক্ষা স্বচ্ছ হবে না । আমার পরিক্ষায় ডিস্টার্ব করেছে যেন ভালো পরিক্ষা দিতে না পারি। তারা প্রায় তিরিশ লক্ষ টাকার বিনিময়ে অযোগ্যদের এতে নিয়োগ দিয়েছে ।
ঘটনার বিষয়ে অভিযোগ অস্বীকার করে সন্ধানপুর গণ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ মো. আব্দুল বাছেত আকন্দ বলেন, যথাযথ ভাবেই নিয়ম মেনে তাদের নিয়োগ প্রক্রিয়া করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |