সোমবার, ১৫ Jul ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

আপডেট
মাঝরাতে উত্তাল ঢাবি, পদত্যাগের ঘোষণা দিলেন ছাত্রলীগের চার নেতা রাতে হঠাৎ শিক্ষার্থীদের বিক্ষোভের ডাক, উত্তপ্ত ঢাবি তাহলে কি রাজাকারের নাতিরা কোটা পাবে, প্রধানমন্ত্রীর প্রশ্ন সংঘাত যেন না হয় সে লক্ষ্যে কাজ করছে পুলিশ দাউদকান্দির শহীদনগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা কর্ণফুলীতে লালচান্দা বলে বিষাক্ত পিরানহা বিক্রি, প্রশাসনের নজরধারী নেই বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম পদ্মা নদী ভাঙ্গন রোধে নিজস্ব অর্থায়নে কাজ করছেন, মোস্তফা মুন্সী  চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান এবং গণপদযাত্রা শুরু বসুন্ধরা সিমেন্টের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত
আশুলিয়া মহাসড়কে ডাকাতিকালে দেশিয় অস্ত্রসহ গ্রেপ্তার  ৪

আশুলিয়া মহাসড়কে ডাকাতিকালে দেশিয় অস্ত্রসহ গ্রেপ্তার  ৪

সাভার প্রতিনিধি: 
সাভারের আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের প্রাইভেটকার নিয়ে ডাকাতির প্রস্ততিকালে দেশিয় অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তল্লাশি করে প্রাইভেটকারে ডাকাতির কাজে ব্যবহৃত রামদাসহ বিভিন্ন দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া থানার প্রিজন ভ্যানে করে তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করে ঢাকায় আদালতে পাঠানো হয়।  এর আগে ভোরে নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার ডেন্ডাবর কবরস্থান রোডের বিপরীত পাশে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
গ্রেপ্তারকৃত ডাকাতরা হলেন- ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার সুবনাপুর গ্রামের মো. আকতার হোসেনের ছেলে মো. সাজু (১৯), নীলফামারী জেলার ডিমলা থানার কাকিনা চাপানি গ্রামের মো. আরশাদ হক-এর ছেলে মো. হাবিবুর রহমান সম্রাট (১৮), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার সিগারপুর গ্রামের মো. সাইফুল ইসলামের ছেলে মো. মনিরুল ইসলাম ওরফে জাহারুল ও ঝিনাইদহ জেলার সদর থানার গোপালপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. নাঈম। তারা আশুলিয়ার ইসলামনগর এলাকার বিভিন্ন বাড়িতে ভাড়া থাকতো।
পুলিশ জানায়, সোমবার ভোরে নবীনগর বাসস্ট্যান্ড থেকে বাইপাইলের দিকে টহলরত অবস্থায় আসার পথে ডেন্ডাবর কবরস্থান রোডের বিপরীতে আল মদিনা বিরানী হাউজের হোটেলের সামনে একদল ডাকাত চলন্ত যানবাহন গতিরোধ করে ডাকাতির প্রস্তুতির নেয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে একটি নিল রংয়ের প্রাইভেটকার। অভিযান চালিয়ে তাদের ৪ জন গ্রেপ্তার করা হয়। পালিয়ে যায় একজন। তাদের ডাকাতি কাজে ব্যবহৃত প্রাইভেটাকারসহ বিভিন্ন দেশি অস্ত্র জব্দ করা হয়েছে।
এবিষয়ে আশুলিয়া থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, এর আগেও তাদের বিরুদ্ধে মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। মুলত মহাসড়কে যানবাহনসহ পথচারীদের টার্গেট করে সুযোগ বুঝে অস্ত্রের মুখে জিম্মী করে সব লুটে নেয় তারা। তাদের পিছনে স্থানীয় প্রভাবশালীদের হাত রয়েছে। প্রাথমিকভাবে কিছু তথ্য আমরা সংগ্রহ করেছি। সেই প্রভাবশালীদেরও আইনের আওতায় আনা হবে। এছাড়া যে প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে, সেটার মালিকের পরিচয় পেতে কাজগপত্র যাছাই করা হচ্ছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |