বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

ত্রিশালে অজ্ঞাত লাশের রহস্য উদঘাটন: গ্রেফতার ২

ত্রিশালে অজ্ঞাত লাশের রহস্য উদঘাটন: গ্রেফতার ২

 নিজস্ব সংবাদদাতা :

গাজীপুরের শ্রীপুর থানাধীন রেলগেট এলাকা হইতে গত ৫ অক্টোবর অজ্ঞাত যাত্রীরা ভিকটিম মনির হোসেন এর অটোরিক্সা ভাড়া করে নিয়ে যায় এর পরদিন ত্রিশাল থানাধীন বালিপাড়া জনৈক মফিজউদ্দিন এর পুকুরে হিসাবে তার লাশ পাওয়া যায়। ত্রিশাল থানাধীন গফাকুরি এলাকায় একটি অটোরিক্সা বিক্রি করার গোপন সংবাদ পেয়ে ওসি মোহাম্মদ মাইন উদ্দিনের নির্দেশনা এসআই মঞ্জুরুল হক তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে প্রথমে একজন এবং তার কথামতো আরেকজন অটো বিক্রেতাকে আটক করে।

তাদের নাম আনোয়ার হোসেন ও আলম মিয়া বলে জানায়। অটোরিকশা বিক্রির বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় অটোরিকশাটি গত ০৫/১০/২০২২ তাং শ্রীপুর থানা এলাকা হইতে ৮০০ টাকা ভাড়ায় নিয়ে আসে। তারা পরস্পর পরিচিত। পথিমধ্যে আসামী আনোয়ার ও আলম ভিকটিম মনিরকে কোকের মধ্যে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দিলে মনির অচেতন হয়ে পড়ে।

আসামী আলম গাড়ী চালিয়ে বালিপাড়া পর্যন্ত নিয়ে আসে এবং রাত অনুমান ১০.৩০ /১১ টার দিকে অটোরিকশা চালক মনিরকে পুকুরে ফেলে দিয়ে তারা অটো নিয়ে চলে যায়। এবিষয়ে মনিরের বাবা আবুল কালাম বাদী ত্রিশাল থানার মামলা করেন। মামলানং- ১৩, তারিখ ০৭/১০/২০২২ ইং ধারা ৩৭৯/৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |