সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

আপডেট
রাতে হঠাৎ শিক্ষার্থীদের বিক্ষোভের ডাক, উত্তপ্ত ঢাবি তাহলে কি রাজাকারের নাতিরা কোটা পাবে, প্রধানমন্ত্রীর প্রশ্ন সংঘাত যেন না হয় সে লক্ষ্যে কাজ করছে পুলিশ দাউদকান্দির শহীদনগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা কর্ণফুলীতে লালচান্দা বলে বিষাক্ত পিরানহা বিক্রি, প্রশাসনের নজরধারী নেই বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম পদ্মা নদী ভাঙ্গন রোধে নিজস্ব অর্থায়নে কাজ করছেন, মোস্তফা মুন্সী  চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান এবং গণপদযাত্রা শুরু বসুন্ধরা সিমেন্টের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পুলিশের ব্যারিকেড ভেঙে বঙ্গভবনের দিকে যাচ্ছেন শিক্ষার্থীরা
ভোলাহাট সীমান্তে মাটির নিচে থেকে অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার

ভোলাহাট সীমান্তে মাটির নিচে থেকে অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার

ভোলাহাট সীমান্তে মাটির নিচে থেকে অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধার

মুসা মিয়া, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানাধীন ভোলাহাট ইউনিয়নের সীমান্ত এলাকায় চামুচা গুচ্ছ গ্রামে অভিযান পরিচালনা করে ০১টি ওয়ান শুটারগান এবং ০১ রাউন্ড গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ রহনপুর ব্যাটালিয়ান (৫৯ বিজিবি) চাঁনশিকারী কোম্পানির সদস্যরা।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টির নিশ্চিত করেছেন রহনপুর ব্যাটালিয়ন ৫৯বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান নিজস্ব গোয়েন্দা সূত্রে জানা যায় যে, রহনপুর ব্যাটালিয়ন ৫৯বিজিবির আওতাধীন ভোলাহাট বিওপির অধীনস্থ চামুচা গুচ্ছ গ্রাম এলাকায় ০১টি অবৈধ অস্ত্র মাটির নিচে লুকানো রয়েছে। এপ্রেক্ষিতে ১৬ সেপ্টেম্বর চাঁনশিকারী কোম্পানী কমান্ডার সুবেদার মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ টহল দল সকাল ৯ টা থেকে ১১টা পর্যন্ত সীমান্ত পিলার ১৯৫/৪-এস হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালায়। এসময় গুচ্ছ গ্রামের বাড়ির বেড়া সংলগ্ন ০১টি গর্তের মধ্যে পলিথিন এবং স্কচটেপ মোড়ানো অবস্থায় ০১টি ওয়ান শুটারগান এবং ০১ রাউন্ড গুলি উদ্ধার করে বিজিবি টহল দল। উদ্ধারকৃত অবৈধ অস্ত্রটি ভোলাহাট থানায় জমা দেয়ার কার্যক্রম চলমান রয়েছে। সীমান্তে অবৈধ অস্ত্র, গোলাবারুদ, মাদক এবং চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানায়।

 

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |