রবিবার, ১৪ Jul ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

আপডেট
ফাঁসছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, ধরা হচ্ছে চাকরিপ্রাপ্তদের ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি দুদকের নামে ভয়ঙ্কর চাঁদাবাজির ফাঁদ বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী মুরাদনগরে অদের খালের অবৈধ ব্রিজটিকে ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত, ক্ষোভে সাংবাদিকের উপর হামলা সিরাজগঞ্জে পাওয়া তিন শিশুর সন্ধান চায় সদর থানা পুলিশ ময়মনসিংহ পুলিশ লাইন্স জাদুঘরে আসলে বঙ্গবন্ধুকে চিনতে পারবে : স্বরাষ্ট্রমন্ত্রী গড়ে যাওয়া কর্মস্থানের উছিলায় নুরুল ইসলাম কে আল্লাহ বেহেস্ত নসিব করবে গণপদযাত্রা ও রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি কোটাবিরোধীদের নিজেকে ‘প্রভু’ দাবি করা এমপি মজিদের বক্তব্যে সমালোচনার ঝড়
সেই প্রেমিককে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

সেই প্রেমিককে নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী

বেশ কিছুদিন ধরেই মিডিয়ার গুঞ্জন, আবারও প্রেমে পড়েছেন অভেনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ না হলেও ব‌্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভেনেত্রী। অভিরূপের সঙ্গে একাধিকবার মালদ্বীপ ভ্রমণেও গিয়েছেন শ্রাবন্তী। তাদের ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন অভেনেত্রীর স্বামী রোশানও। এবার এই প্রেম বিতর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী।

অভেনেত্রী জানান, ব‌্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নাই, সে আমার বিশেষ বন্ধু। তবে সে আমার পাশে সবসময় থাকেন। অভিরূপের তিনটি ভালো দিক সম্পর্কে বলতে গিয়ে শ্রাবন্তী জানান, মানুষ হিসেবে খুব ভালো, খুব পরিবারের দিকে নজর দেয়, যা আমার সবচেয়ে ভালো লাগে আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।

শ্রাবন্তীর জীবনের সঙ্গে অভিরূপের পরিবারও জড়িয়ে পড়েছে উল্লেখ করে তিনি বলেন, অভিরূপ, ওর পরিবার, ওর বন্ধুরা এখন আমার পাশে থাকে। আরবানার অনেকে আছে। খুব ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি। সামনেই জন্মদিন। সেদিন ও কি ঘুরতে যাবেন অভিরূপের সঙ্গেই প্রশ্ন করা হলে নায়িকা জানান, ঝিনুককে নিয়ে ব্যাংককে যাওয়ার ইচ্ছে আছে। বিশেষ বন্ধু নাও যেতে পারে! সঙ্গে কথা প্রসঙ্গেই উঠে এল, ইতিমধ্যেই অভিরূপকে একটি হিরের আংটি উপহার দিয়েছেন। যদিও ব্যাপারটা হেসেই উড়িয়ে দেন তিনি।

এ সময় ট্রোলারদের উদ্দেশ্যে অভেনেত্রী জানান, আমাকে নিয়ে যারা ট্রোল করেন তাদের নিয়ে মনে কোনও বিশেষ খেদ নেই। কিছুটা কটাক্ষের সুরেই শ্রাবন্তী বলেন, আমাকে নিয়ে ট্রোল করে যদি কারও একটু লাভ হয় তাতে ক্ষতি কি। লকডাউনে অনেকের কাজ হারিয়েছে। তাঁরা যদি আমাদের নিয়ে ট্রোল করে দু’পয়সা রোজগার করে তাহলে তো ভালোই।

প্রসঙ্গত, এই অভেনেত্রী পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ২০০৩ সালে। এই সংসারে অভিমন্যু (ঝিনুক) নামের একটি ছেলে সন্তান জন্ম নেয়। এরপর রাজীবের সাথে বিচ্ছেদ হলে, ২০১৬ সালের জুলাইয়ে প্রেমিক কৃষাণ ভিরাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে নতুন সংসার শুরু করেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |