বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জে ডুমদিয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে তিনজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। বুধবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ডুমদিয়া স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবু নাইম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তির নাম মো. বাচ্চু মোল্লা। তিনি বাসের চালক ছিলেন। নিহত বাকি দুজনের পরিচয় জানা যায়নি।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী দিগন্ত পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ঢাকা-খুলনা মহাসড়কের ডুমদিয়া স্ট্যান্ডে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা এক্সকাভেটরবাহী একটি ড্যাম ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। এদের মধ্যে রয়েছেন বাসচালক মো. বাচ্চু মোল্লা। পরে আরও একজন মারা যান। মারা যাওয়া বাকি দুজনের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। উদ্ধারের বিষয়টি জানিয়েছেন গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবুল কালাম আজাদ।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবু নাইম বলেন, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। উদ্ধারের বিষয়টি জানিয়েছেন গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপপরিচালক আবুল কালাম আজাদ। তিনি আরও জানান, ডুমদিয়া বাজারে দিগন্ত পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে দুজন ও পরে একজন মারা যান। আহতদের উদ্ধার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |