সোমবার, ১৫ Jul ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

আপডেট
রাতে হঠাৎ শিক্ষার্থীদের বিক্ষোভের ডাক, উত্তপ্ত ঢাবি তাহলে কি রাজাকারের নাতিরা কোটা পাবে, প্রধানমন্ত্রীর প্রশ্ন সংঘাত যেন না হয় সে লক্ষ্যে কাজ করছে পুলিশ দাউদকান্দির শহীদনগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা কর্ণফুলীতে লালচান্দা বলে বিষাক্ত পিরানহা বিক্রি, প্রশাসনের নজরধারী নেই বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম পদ্মা নদী ভাঙ্গন রোধে নিজস্ব অর্থায়নে কাজ করছেন, মোস্তফা মুন্সী  চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান এবং গণপদযাত্রা শুরু বসুন্ধরা সিমেন্টের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পুলিশের ব্যারিকেড ভেঙে বঙ্গভবনের দিকে যাচ্ছেন শিক্ষার্থীরা
মেয়র আনিছকে এমপি হিসাবে দেখতে চায় ত্রিশালবাসী

মেয়র আনিছকে এমপি হিসাবে দেখতে চায় ত্রিশালবাসী

 আনিসুর রহমান:

ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছকে উদ্দেশ্য করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বলেছেন, আমরা কোন মার্কা বুঝি না, আপনি ত্রিশাল পৌরসভার উন্নয়নের রুপকার । আগামীতে এমপি হিসাবে আপনাকে চাই । আমরা আপনার সঙ্গে আছি, সবসময় পাশে থাকব। বালিপাড়ার বাসিন্দা ইউনুছ আলী দৈনিক প্রতিদিনের কাগজকে এসব কথা বলেন । মেয়র আনিছ যেকোনো জায়গায় গেলে স্থানীয় শ্রমজীবিসহ কয়েক হাজার মানুষ সমবেত হন । ইউনুস আরও বলেন, আগামীতে আপনাকে এমপি প্রার্থী হিসাবে চাই। আমরা মার্কা বুঝি না ।

ব্যক্তি হিসাবে আপনাকে ভোট দেব । আপনিই আমাদের মার্কা । আপনি ত্রিশাল পৌরসভাসহ উপজেলার রাস্তাঘাট স্কুল-মাদ্রাসা সকল কিছুর উন্নয়ন করেছেন । আমাদের সুখে- দুখে পাশে থেকেছেন । বিপদে আপদে আপনাকে পাশে পাই । মেয়র আনিছ শ্রমজীবী মানুষদের উদ্দেশ্যে বলেন, আপনারা ভালবাসেন বলেই আপনাদের ডাকে এসেছি । ত্রিশাল পৌরসভার মেয়র হিসাবে তিনবার আমাকে আপনারাই নির্বাচিত করেছেন । চেষ্টা করেছি ত্রিশাল পৌরসভার উন্নয়ন করতে তা ৮০ ভাগ করতে পেরেছি । বাংলাদেশের অনেক পৌরসভার চাইতেও বেশি কাজ করতে করেছি । আরসিসি রাস্তা করেছি । শতভাগের মধ্যে ৮০ ভাগ উন্নয়ন কাজ করতে সক্ষম হয়েছি । তিনি বলেন, আমি আপনাদেরই সন্তান ।

আপনাদেরই ভাই । এখানে যারা এসেছেন সবাই আমার আপনজন । পৌরসভাসহ ত্রিশাল উপজেলার মানুষের অনেক ভালবাসা পেয়েছি । অন্যান্য পৌরসভার মেয়রদের চাইতে আমি অনেক বেশি ভালবাসা পেয়েছি । আমার কোন শত্রু নেই । আপনারা সবাই বললে আগামী জাতীয় নির্বাচনে অংশ নেব । জানা যায়, আলহাজ এবিএম আনিছুজ্জামান আনিছ একজন গণমানুষের নেতা হিসাবে সুপরিচিত। বঙ্গবন্ধু প্রেমিক, নিবেদিত প্রাণ রাজনীতিবিদ ও জনদরদী জনপ্রতিনিধি যিনি ত্রিশালবাসীর কল্যাণে রাতদিন নিবেদিত রয়েছেন । ত্রিশাল পৌরসভায় মেয়র হিসাবে পর পর তিনবার নির্বাচিত হয়েছেন এবং উপজেলা যুবলীগেরও পর পর দুইবার সভাপতির দায়িত্ব পালন করেছেন। ত্রিশালবাসীর স্বার্থে তিনি আপোষহীনভাবে আদর্শের চর্চা করে যাচ্ছেন । আদর্শ, নীতিনিষ্ঠা ও মূল্যবোধের পথে তিনি ত্রিশালের ইতিহাসে একজন নির্মাতা । উন্নয়নের রুপকার ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |