রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

ট্রাকের সংঘর্ষে দুই পুলিশ সদস্য নিহত

ট্রাকের সংঘর্ষে দুই পুলিশ সদস্য নিহত

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের দায়িত্ব পালন শেষে ফেরার পথে জামালপুরে পুলিশদের বহনকারী পিকআপভ্যান ও একটি ট্রাকের সংঘর্ষে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশের এক উপপরিদর্শক (এসআই)। সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে টাঙ্গাইলের মধুপুর থানার গোলাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন মো. নুরুল ইসলাম (৪০) জামালপুরের নারায়ণপুর পুলিশ তদন্তকেন্দ্রের কনস্টেবল; তিনি ময়মনসিংহের কোতোয়ালি থানার দাপুনিয়ার মৃত আবুবকর সিদ্দিকের ছেলে এবং অপরজন মো. সোহেল রানা (২৮), একই থানার কনস্টেবল।

তিনি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সিংগুরিয়া এলাকার মো. তোফাজ্জল হোসেনের ছেলে। জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, তদন্ত কেন্দ্রের তিন পুলিশ সদস্য সরকারি দায়িত্ব পালন শেষে ঢাকা থেকে কর্মস্থল জামালপুরের নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রে ফিরছিলেন। পথে তাদের বহনকারী পিকআপভ্যানের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই কনস্টেবল মো. নুরুল ইসলাম নিহত হন। আহত পুলিশ সদস্য সোহেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত এসআই আজিজুল হক সেখানে এখনো চিকিৎসাধীন রয়েছেন।
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি, দেবদাস ভট্টাচার্য, বিপিএম, জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ তাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |