সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

আপডেট
এপ্রিলে ডিএমপিতে শ্রেষ্ঠ হলেন যারা বঙ্গবন্ধু কন্যার লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই হোক অঙ্গীকার: তথ্য প্রতিমন্ত্রী রাইসিকে বহনকারী হেলিকপ্টারের সন্ধান পাওয়া নিয়ে ধোঁয়াশা সংসদ সদস্য নিখোঁজ হওয়ার ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখছে ডিবি মা হারানো শিশু জায়েদ পাচ্ছে নতুন ঠিকানা পাওয়া গেছে ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার পাইকগাছায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ ফুলপুর পৌরসভার বিভিন্ন সড়ক ভেঙে জনদুর্ভোগ, তিন বছরেও চোখে পড়ছে না কাঙ্ক্ষিত উন্নয়ন   ব্রাহ্মণবাড়িয়ায় মাদক বিরোধী সমাবেশ ও র‍্যালী অনুষ্ঠিত নানা প্রতিকূলতার মধ্যেও  সিরাজগঞ্জ বিএফএ নির্বাচনে  ওয়াহেদুল সভাপতি, আবুল হাসেম সাধারণ সম্পাদক নির্বাচিত
লবণবাহী ২০ ট্রলার ডুবিতে, নিখোঁজ অন্তত ৭০

লবণবাহী ২০ ট্রলার ডুবিতে, নিখোঁজ অন্তত ৭০

লবণবাহী ২০ ট্রলার ডুবিতে, নিখোঁজ অন্তত ৭০

নিজেস্ব প্রতিনিধিঃ বঙ্গোপসাগরে চট্টগ্রামের আনোয়ারা উপকূলে সাঙ্গু নদীর মোহনায় ঝড়ের কবলে পড়ে অন্তত ২০টি লবণবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৩০ জনকে উদ্ধার করেছে কোস্টগার্ড ও নৌ পুলিশ। নিখোঁজ রয়েছেন অন্তত আরও ৭০ জন।

বুধবার (৮ মে) সকাল ৮টার দিকে এসব ট্রলার ঝড়ের কবলে পড়ে এ দুর্ঘটনা ঘটে। ট্রলারগুলো কক্সবাজারের মহেশখালী, কুতুবদিয়া ও চট্টগ্রামে বাঁশখালী থেকে লবণবোঝাই করে চট্টগ্রামে আসছিল।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম নৌ পুলিশ সুপার আ ফ ম নিজাম উদ্দিন।

তিনি বলেন, ‌বঙ্গোপসাগরের আনোয়ারা উপকূলে সাঙ্গু নদীর মোহনায় কক্সবাজারের মহেশখালী ও কুতুবদিয়া থেকে লবণ নিয়ে আসার সময় ঝড়ো হাওয়ার কবলে পড়ে অন্তত ২০টি ট্রলার ডুবে যায়। নৌ পুলিশ ও কোস্টগার্ডের সদস্যরা এখন পর্যন্ত ৩০ জনকে উদ্ধার করেছে। ডুবে যাওয়া প্রত্যেকটি ট্রলারে ৫-৬ জন মাঝিমাল্লা ছিলেন। সে হিসেবে ২০টিতে আনুমানিক ১০০ জন ছিল। সব মিলিয়ে এখনো অন্তত ৭০ জন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধার করতে নৌ-পুলিশ ও কোস্টগার্ডের অভিযান চলমান রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |